ভারতে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। দেশে করোনা মোকাবিলায় সামে থেকে নেতৃত্ব দিয়েছেন ক্রীড়া ব্যক্তিত্বরা। সাহায্যেপ হাত বাড়িয়ে এগিয়ে এসেছে বিভিন্ন খেলার সংগঠন। বিপুল ক্ষতির পরও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে আইপিএলের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিগুলি। তাদের মধ্যে কলকাতা নাইট রাইডার্স অন্যতম। শুধু ভারতে নয়, আমাদের সকলেরই জানা ক্যারেবিয়ান প্রিমিয়ার লিগ ও দক্ষিণ আফ্রিকার ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি প্রতিযোগিতায় দল রয়েছে কেকেআরের। তাই শুধু দেশের মাটিতেই নয়, করোনা মোকাবিলায় দুঃস্থদের পাশে দাঁড়াতে এবার বিদেশের মাটিতেও এগিয়ে এল নাইটরা। দেশের মতই ক্যারিবিয়ান প্রিমিয়র লিগেও সমান জনপ্রিয় শাহরুখের ফ্র্যাঞ্চাইজি দল ত্রিনবাগো নাইট রাইডার্স। তাই ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ ফ্র্যাঞ্চাইজির মাধ্যমে ত্রিনিদাদ অ্যান্ড টোব্যাগোর দুঃস্থ মানুষদের কাছেও এবার পৌঁছে গেল সাহায্য।

 

 

আরও পরড়ুনঃশোয়েব আখতারের দ্রুততম বলের রেকর্ডও ভাঙা সম্ভব, মনে করেন এস শ্রীসন্থ

আরও পড়ুনঃগড়াপেটা কাণ্ডে পিসিবির দুর্নীতি দমন শাখার সঙ্গে সহযোগিতা করতে নারাজ উমর আকমল

করোনা আতঙ্ক গ্রাস করছে ওয়েস্ট উইন্ডিজেও। সেখানেও এক একটি দ্বীপে বাড়ছে আক্রান্তের সংখ্যা। ত্রিনিদাদ  ও টোবাগোর করোনা পীড়িতদের পাশে দাঁড়াল ত্রিনবাগো নাইট রাইডার্স। টিকেআরের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা নিজেদের হাতে ১ হাজার খাদ্য সামগ্রীর ব্যাগ সম্প্রতি দুঃস্থ পরিবারের হাতে তুলে দিয়েছেন। নাইটদের তরফে ড্যারেন ব্র্যাভো, সুনীল নারিন, কায়রন পোলার্ড, ডোয়েন ব্র্যাভোরা এই মহৎ কাজটি সম্পন্ন করেন। নাইট ক্রিকেটারদের সঙ্গে ছিলেন ত্রিনিদাদ ও টোব্যাগোর পুলিশ কমিশনারও। দলের ক্রিকেটারদের এহেনন উদ্যোগে খুশি মালিক শাহরুখ খানও। টুইটারে ব্র্যাভো, পোলার্ডদের জন্য তাঁর গর্বের কথা জানালেন কিং খান। টুইটারে খাদ্য সামগ্রী বিতরণের বেশ কিছু ছবি পোস্ট করে শাহরুখ লিখেছেন, ‘ত্রিনবাগো নাইট রাইডার্স হাডকো প্রাইভেট লিমিটেডের সঙ্গে গাঁটছড়া বেঁধে এমন মহৎ কাজ সম্পন্ন করেছে। ত্রিনিদাদ অ্যান্ড টোব্যাগোর ১হাজার মানুষের কাছে পৌঁছে গিয়েছে খাদ্য সামগ্রী। যারা লকডাউনের কারণে অসুবিধার মধ্যে রয়েছেন। ছেলেরা আমি তোমাদের জন্য গর্বিত।’ বিপদের দিনে দলীয় ক্রিকেটার ও প্রিয় দলের সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসার ঘটনাকে সাধুবাদ জানিয়েছেন ত্রিনবাগো নাইট রাইডার্স ভক্ত অনুগামীরা।

.@tkriders collaborated with HADCO Ltd. to 'Do the Knight thing' & distribute as many as 1k food hampers to the needy who are struggling because of the lockdown in Trinidad & Tobago. Proud of u my boys! pic.twitter.com/wHAYgSvnNv

— Shah Rukh Khan (@iamsrk) May 8, 2020

 

আরও পড়ুনঃমাদার্স ডে-তে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা ও ভালবাসা জানালেন ভারতীয় ক্রিকেটাররা