করোনা আবহে ভারতীয় ক্রিকেটে অব্যাহত খুশির হাওয়া। একইসঙ্গে আইপিএলের আগেও একের পর এক খুশির খবর শোনাচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা। সম্প্রতি বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া, তারপরই বাগদান সেরেছেন ভারতীয় দল ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল। এবার আর অপেক্ষা করলেন না বিজয় শঙ্করও। আইপিএলের আগেই নিজের বাগদানটা সেরে ফেললেন তিনি। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সেই কথা জানান ভারতীয় তথা সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেট তারকা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

💍 PC - @ne_pictures_wedding

A post shared by Vijay Shankar (@vijay_41) on Aug 20, 2020 at 8:41am PDT

 

ইনস্টাগ্রামে বান্ধবী বৈশালী বিশ্বেশ্বরণের সঙ্গে দুটো ছবি পোস্ট করেছেন ভারতের অলরাউন্ডার। ক্যাপশনে দিয়েছেন শুধু আংটির ইমোজি। যাতে দেখা যাচ্ছে বৈশালীর পাশে দাঁড়িয়ে রয়েছেন তিনি। এই পোস্টের পরই বিজয় ভেসে গিয়েছেন অভিনন্দনে।

 

 

বাগদানের খবর ঘোষণার পর থেকে শুভেচ্ছার বন্যায় ভাসছেন বিজয়। টিম ইন্ডিয়া ও রাজ্য দলের সতীর্থরা তো বটেই, বিজয়কে অভিনন্দন জানিয়েছে তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদও।

 

 

জীবনের নতুন অধ্যায়ের পা দিয়ে যে বেশ খুশি বিজয় শঙ্কর  তা তার শারীরিক ভাষা থেকেই পরিষ্কার। লোকেশ রাহুল, যুজভেন্দ্র চহাল, শ্রেয়াস আইয়ার মন্তব্য করেছেন বিজয় শঙ্করের পোস্টে। অভিনন্দন জানিয়েছেন করুণ নায়ার, অভিনব মুকুন্দ, জয়ন্ত যাদবরাও।

 

 

২০১৮ সালে কলম্বোয় শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি ফরম্যাটে অভিষেক হয়েছিল বিজয় শঙ্করের। এক বছর পর মেলবোর্নে ওয়ানডেতে অভিষেক ঘটে তাঁর। এখনও পর্যন্ত ১২ ওয়ানডে ও নয় টি-টোয়েন্টিতে খেলেছেন চেন্নাইয়ের এই অলরাউন্ডার। এক দিনের ম্যাচে তিনি করেছেন ২২৩ রান, নিয়েছেন চার উইকেট। টি-টোয়েন্টিতে তিনি করেছেন ১০১ রান, নিয়েছেন পাঁচ উইকেট। ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের ভারতীয় দলেও জায়গা পেয়েছিলেন তিনি। কিন্তু পরে চোটের জন্য ছিটকে যেতে হয়।

 

 

বাগদান সেরেই আইপিএল খেলতে আরব আমিরশাহি যাবেন বিজয় শঙ্কর। বর্তমানে তার পাখির চোখ আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ভাল পারফর্ম করে ভারতীয় দলে ফের ফিরে আসা। তার আগে বাগদানটা সেরে  নিলেন তিনি বিজয় শঙ্কর।