Asianet News BanglaAsianet News Bangla

ঘরবন্দি অবস্থায় বাবার সঙ্গে নাচলেন যুজবেন্দ্র চাহল, সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

  • করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে ঘরবন্দি গোটা বিশ্ব
  • এই সময় সোশাল মিডিয়ায় মজার ভিডিও শেয়ার যুজবেন্দ্র চাহলের
  • ভিডিওটিতে বাবার সঙ্গে নাচতে দেখা গেল ভারতীয় দলের লেগ স্পিনারকে
  • বাবা-ছেলের নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোশাল মিডিয়ায়
     
Yuzvendra Chahal share a hilarious father-son dance video
Author
Kolkata, First Published Mar 27, 2020, 1:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা ভাইরাস নিজের মারণ খেলা জারি রেখেছে গোটা বিশ্বে। প্রতি মুহূর্তে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। সংক্রমণ থেকে বাঁচতে গোটা বিশ্ব জুড়ে চলছে স্টে অ্যাট হোম। কার্যত স্তব্ধ গোটা বিশ্ব। যার ফলে ঘরবন্দি ক্রিকেটারও। এই পরিস্থিতিতে সকলেই সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে । কেউ বাগান পরিচর্যা করছেন, কেউ রান্না করছেন, আর কেউ কেউ ব্যস্ত টিকটকে ভিডিও বানাতে। তেমনই একজন ক্রিকেটার হলেন ভারতীয় ক্রিকেট দলের লেগ স্পিনার যুজবেন্দ্র চাহল। একটি ভিডিও পোস্ট করেছেন চাহল। যাতে বাবার সঙ্গে নাচতে দেখা গেল 'চতুর চাহলকে'।

আরও পড়ুনঃকরোনা যুদ্ধে মানবজাতিরই জয় হবে, এই লড়াই আমাদের কাছে বড় শিক্ষা, মন্তব্য কপিল দেবের

১৫ সেকেন্ডের এই ভিডিয়োতে দেখা গিয়েছে, বাবার সঙ্গে চহাল একটা মজার কথোপকথনে ব্যস্ত নাচের ফাঁকেই। বাবা জিজ্ঞাসা করেছেন, “তোর রেজাল্টের কী হল?” চহাল বলেন, “বাবা, একটা ভাল আর একটা খারাপ খবর আছে।” বাবার জিজ্ঞাসা, “ভাল খবর কী?” ছেলের উত্তর, “আমি পাশ হয়ে গিয়েছি।” তখন বাবার প্রশ্ন, “আর খারাপ খবরটা কী?” নাচতে নাচতেই চহাল বলেন, “প্রথম খবরটা ভুল।” সঙ্গে সঙ্গে নাচ থামিয়ে চহাল দৌড় দেন। আর তাঁকে ধরতে পিছনে পিছনে দৌড়তে থাকেন তাঁর বাবা। শেয়ার করার সঙ্গে সঙ্গে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে এই ভিডিও। বাবা ছেলের সম্পর্কের রসায়নও উপভোগ করছেন চাহাল অনুগামীরা।

 

;

 

আরও পড়ুনঃকরোনায় আক্রান্ত তুরস্কের দুই বক্সারও কোচ, আইওসির সঙ্গে বাকযুদ্ধ তুরস্ক বক্সিং ফেডারেশনের

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় নিউজিল্যান্ডের ডাক্তারদের খোলা চিঠি লিখে কুর্নিশ জানালেন উইলিয়ামসন

শুধু চাহলই নয়। সম্প্রতি গৃহবন্দি অবস্থায় একটি মজার ভিডিও পোস্ট করেছিলেন ভারতীয় দলের ওপেনার শিখর ধাওয়ান। ভিডিওটিতে দেখা যায় বাড়িতে থেকে বউয়ের অত্যাচারের শিকার ধাওয়ান। কাপড় কাঁচা, থেকে বাথরুম পরিষ্কার সব কিছুই করতে হচ্ছে ভারতীয় দলের গব্বরকে। অপরদিকে তার স্ত্রী ব্যস্ত কখনও রূপ চর্চায় , কখনও আবার ফোনে গল্প করতে। কাজে ভুল হলে ধাওয়ানকে লাঠি হাতে ধমক দিতেও দেখা যায় ধাওয়ান পত্নীকে। সোশাল মিডিওয়ায় ভাইরাল হয় ভিডিওটি।  কখনও শিখর ধাওয়ান , কখনও আবার যুজবেন্দ্র চাহল, করোনা আতঙ্ক থেকে বাঁচতে মানুষকে মনোরঞ্জনের পাশাপাশি সকলকে ঘরের থাকতে ও পরিবারের সঙ্গে সময় কাটনোর বার্তাও দিচ্ছেন ভারতীয় দলের ক্রিকেটাররা।

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios