সকলের নজর কাড়তে পুজোর আগে করাতে পারেন এই পাঁচটি বিউটি ট্রিটমেন্ট, জেনে নিন কী কী

| Sep 24 2022, 12:11 PM IST

সকলের নজর কাড়তে পুজোর আগে করাতে পারেন এই পাঁচটি বিউটি ট্রিটমেন্ট, জেনে নিন কী কী

সংক্ষিপ্ত

পুজোর পাঁচ দিন সকলের নজর কাড়তে নিজের লুক নিয়ে নানা রকম এক্সপেরিমেন্ট করেন সকলে। কেউ হেয়ার ড্রেস নিয়ে এক্সপেরিমেন্ট করেন তো কেউ চুল নিয়ে। তবে, সকলে উদ্দেশ্য একটাই, সকলের চোখে সুন্দর হয়ে ওঠা। এই সময় নিজের লুক বদল করতে এই কয়টি বিউটি ট্রিটমেন্ট করতে পারেন। দেখে নিন কীভাবে নজর কাড়বেন সকলের।

দীর্ঘ এক বছরের অপেক্ষার পর মা আসছেন বাপের বাড়ি। এই পাঁচটা দিন সকলেই চিরাচরিত জীবন থেকে বিরতি নিয়ে মেতে উঠতে চান আনন্দে। সে কারণে পুজো শুরুর বহু আগে থেকে চলে প্রস্তুতি। একদিকে যেমন পুজোর থিম ও পুজোর প্যান্ডেল সজ্জা নিয়ে বহু আগে থেকে কাজে লেগে পড়েন পুজো কমিটির সদস্যরা। তেমনই নিজেকে সকলের চোখে সুন্দর করে তুললে অনেকে শুরু করে দেয় প্রস্তুতি। বছরের এই পাঁচ দিন সকলের নজর কাড়তে নিজের লুক নিয়ে নানা রকম এক্সপেরিমেন্ট করেন সকলে। কেউ হেয়ার ড্রেস নিয়ে এক্সপেরিমেন্ট করেন তো কেউ চুল নিয়ে। তবে, সকলে উদ্দেশ্য একটাই, সকলের চোখে সুন্দর হয়ে ওঠা। এই সময় নিজের লুক বদল করতে এই কয়টি বিউটি ট্রিটমেন্ট করতে পারেন। দেখে নিন কীভাবে নজর কাড়বেন সকলের। 

হাই লাইটস করাতে পারেন পুজো। অধিকাংশই চুল নিয়ে এক্সপেরিমেন্ট করে থাকেন। তারা ঝটপট করে নিন হাই লাইটস। লাল, নীল, বেগুনি এছাড়া গোল্ডেন রঙ তো আছেই। পছন্দ মতো বেছে নিন একটা। আর সেই সাজে নজর কাড়ুন সকলের। 

Subscribe to get breaking news alerts

ফেসিয়াল করতে ভুলবেন না। পুজোর ঠিক ৪ থেকে ৫ দিন আগে ফেসিয়াল করিয়ে নিন। গোল্ড ফেসিয়াল, পার্ল ফেসিয়াল কিংবা অ্যান্টি ট্যান ফেসিয়াল করাতে পারেন। মেনে চলুন এই বিশেষ টিপস। 

হেয়ার কাট নিয়ে এক্সপেরিমেন্ট করতে পারেন। স্টেপ তো প্রতি বছর কাটেন। এবছর ট্রাই করুন নতুন কিছু। লেয়ার কাট, বব কাট, ওয়াটার ফল কাট, রাজো কাটের মতো কোনও একটা বেছে নিন। এমন কাটে বদলে যাবে আপবার লুক। 

এবছর স্মুদনিং, স্ট্রেটিং কিংবা বোটক্স করাতে পারেন। এমন ধরনের হেয়ার ট্রিটমেন্ট করালে বদলে যাবে আপনার লুক। তাই দেরি না করে করিয়ে নিন। পুজোর কদিন আগে এমন স্মুদনিং, স্ট্রেটিং কিংবা বোটক্স করাতে হয়। একে বারে পুজোর মুখে মুখে করালে বিপদে পড়তে পারেন। 
 
নেইল আর্ট করিয়ে নিন এবছর পুজোয়। চারিদিকে বহু নেইল আর্ট পার্লর আছে। সেখান থেকে পছন্দ সই ডিজাইন বেছে নিন। পুজোর কদিন কেমন ধরনের পোশাক পরতে চলেছেন সেই কথা মাথায় রেখে নেইল আর্ট করাতে পারেন। এবছর সকলের নজর কাড়তে পুজোর আগে করিয়ে ফেলুন এই কয়টি বিউটি ট্রিটমেন্ট। 
 

আরও পড়ুন- মহালয়াতে তাক লাগিয়ে দিন সকলকে, দেখে নিন কেমন সাজে সেজে উঠবেন এদিন, রইল টিপস

আরও পড়ুন- মহালয়া স্পেশ্যাল মেনুতে থাকুক আনারস ফ্রাইড রাইস, দেখে নিন কীভাবে বানাবেন এই পদ

আরও পড়ুন- 'পুজোর আগে গুনতে বসতাম, ক’টা হল, কবে কোনটা পরব, কোন জামার সঙ্গে কোন প্যান্টটা মানাবে'- টোটা রায়চৌধুরী

Read more Articles on