Asianet News BanglaAsianet News Bangla

নিজের ছাতাটা ধরারও ক্ষমতা নেই, কিয়ারার ছবি দেখে ক্ষোভ উগড়ে দিল নেটিজেনরা

কিয়ারা আদভানি নিরাপত্তারক্ষীকে তার মাথায় একটি ছাতা ধরতে দেওয়ার জন্য খারাপভাবে ট্রোলড হয়েছিলেন। ছাতাটি বিশাল হওয়ার কারণে কিয়ারা নিজে ছাতাটি ধরে রাখতে পারেননি। নেটিজেনরা জুগ জুগ জিয়ো অভিনেত্রীকে নিন্দা করছেন এবং তার এই বিশেষাধিকার নিয়ে প্রশ্ন তুলছেন।

Kiara advani gets trolled for security guard holding umbrella on her head anbsd
Author
First Published Aug 17, 2022, 1:14 PM IST

কিয়ারা আদভানি নিরাপত্তারক্ষীকে তার মাথায় একটি ছাতা ধরতে দেওয়ার জন্য খারাপভাবে ট্রোলড হয়েছিলেন। ছাতাটি বিশাল হওয়ার কারণে কিয়ারা নিজে ছাতাটি ধরে রাখতে পারেননি। নেটিজেনরা জুগ জুগ জিয়ো অভিনেত্রীকে নিন্দা করছেন এবং তার এই বিশেষাধিকার নিয়ে প্রশ্ন তুলছেন।
কিয়ারা আদবানিকে শহরে দেখা গিয়েছিল যখন তিনি তার শুটিংয়ের জন্য জেটিতে যাচ্ছিলেন। বর্ষাকালে সবাই ছাতা বহন করেন, কিন্তু বলিউড অভিনেত্রীরা নিজেদের ছাতা নিজেরা বহন করেন না, তাদের ব্যক্তিগত রক্ষীরা তাদের জন্য এটি করে। কিয়ারাও তার নিরাপত্তা রক্ষীকে তার জন্য একটি ছাতা রাখতে দেওয়ার জন্য খারাপভাবে ট্রোলড হয়েছিল কারণ ছাতাটি বিশাল হওয়ার কারণে অভিনেত্রী ছাতাটি ধরতে পারেনি।নেটিজেনরা জুগ জুগ জিয়ো অভিনেত্রীকে নিন্দা করছেন এবং তার বিশেষাধিকার নিয়ে প্রশ্ন তুলছেন। একজন ব্যবহারকারী বলেছেন, 'আমি বুঝতে পারছি না তিনি কি তার নিজের ছাতা ধরে রাখতে পারেন না যেটা খুব সহজ কাজ'। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, 'তার হাতে কী সমস্যা হয়েছে সে তার ছাতা ধরে রাখতে পারে না'।

 

কিয়ারাকেও ভিডিওটিতে সেই ছাতাটি নিয়ে অসন্তুষ্ট দেখাচ্ছিল কারণ এটি তাকে বৃষ্টি থেকে বাঁচতে খুব একটা সাহায্য করতে পারেনি। সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি সম্প্রতি শেরশাহের ১ বছর উদযাপন করার জন্য তাদের সাম্প্রতিক ইনস্টাগ্রাম সেশনের কারণে টক অফ দ্য টাউন হয়ে উঠেছেন। সেই ইনস্টাগ্রাম লাইভ সেশনে শেরশাহের সাফল্যের পরে তারা অন্য একটি চলচ্চিত্রে পুনরায় একসঙ্গে অভিনয় করার একটি ইঙ্গিতও দিয়েছিলেন । তারপর থেকে, ভক্তরা জানতে আগ্রহী ছিল যে তাদের একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে কিনা। একটি প্রতিবেদন অনুসারে, সিদ্ধার্থ এবং কিয়ারা ' অদল বদল' শিরোনামের একটি অনন্য প্রেমের গল্পের জন্য বড় পর্দায় পুনরায় একত্রিত হতে পারে। প্রতিবেদনে একটি সূত্রের উদ্ধৃতি দেওয়া হয়েছে যিনি দাবি করেছেন যে প্রেমের গল্পটি একটি রহস্যময় পরিস্থিতিকে ঘিরে যেখানে সিদ্ধার্থ এবং কিয়ারার আত্মা বিনিময় হয়। জানা গেছে, ছবিটি একটি রম-কম এবং এটি প্রযোজনা করছেন সুনির ক্ষেত্রপাল। সূত্রটি পোর্টালকে বলেছে, 'চলচ্চিত্রটি একটি রম-কম হতে চলেছে যার সাথে প্রচুর ভিএফএক্স এবং সিজিআই কাজও জড়িত। এই প্রথমবারের মতো দুজনকে এই অনন্য প্রেমের গল্পে দেখা যাবে। সিড এবং কিয়ারা উভয়েই এই প্রজেক্ট কাজ করতে খুবই উত্তেজিত।'

আরও পড়ুনঃ 

সইফের জন্মদিনে একটি দারুন অমূল্য ছবি পোস্ট করলেন বেবো, কি সেই ছবি দেখে নিন

সেক্স করতে হবে ভিডিও কলে, নোংরা ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি উরফিকে, অবশেষে গ্রেফতার অভিনেতা

১৮০ কোটির লাল সিং চাড্ডার জন্য আমির খান, করিনা কাপুর, নাগা চৈতন্য এবং অন্যান্যদের পারিশ্রমিক জেনে নিন

যদিও সিদ্ধার্থ এবং কিয়ারা একটি ছবিতে তাদের একসঙ্গে দেখা যাওয়ার বিষয়ে ইঙ্গিত দিয়েছেন কিন্তু তারা এখনও এই প্রতিবেদনটি নিয়ে মন্তব্য করেননি। সম্প্রতি, কিয়ারা এবং সিদ্ধার্থ আবার খবরে ছিলেন যখন কিয়ারা স্বাধীনতা দিবসে একটি ভিডিও থেকে সিদ্ধার্থকে বাদ দিয়েছিলেন এবং সিড ভিডিওর মন্তব্যবক্সে অভিযোগ করেছিলেন। তাদের ভক্তরা দুই তারকার মধ্যে সুন্দর আড্ডা পছন্দ করেছিল। এদিকে, সিদ্ধার্থ রোহিত শেঠির সাথে তার প্রথম ওয়েব সিরিজ, ইন্ডিয়ান পুলিশ ফোর্স এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। মিশন মজনু, যোধা এবং থ্যাঙ্ক গড-এও তাকে দেখা যাবে। অন্যদিকে, কিয়ারা রাম চরণের সাথে RC15, ভিকি কৌশল এবং ভূমি পেডনেকারের সাথে গোবিন্দ নাম মেরা রয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios