সারা বিশ্ব জুড়ে দাঁপিয়ে বেড়াচ্ছে করোনা ভাইরাস। সারা দেশে দীর্ঘ লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। তারকা থেকে সাধারণ মানুষ কেউ বাদ পড়েননি সেই তালিকা থেকে। এই মারণ ভাইরাসের থাবা বসেছে বলিউডেও।  বর্তমান কঠিন পরিস্থিতিতে মারণ ভাইরাসের ভয় গ্রাস করেছে সকলকেই। করোনা আতঙ্কের মধ্যেই মধ্যরাতে  অসুস্থ হয়ে পড়েছেন  জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী তথা বিগ-বসের প্রাক্তন প্রতিযোগী সম্ভাবনা শেঠ। এতটাই গুরুতর অসুস্থ যে রাতের বেলায় তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

আরও পড়ুন-দীর্ঘদিনের ইচ্ছেপূরণ কিশোরের, তিন গায়িকার মাঝে মধ্যমণি 'আরব শেখ'...

সম্ভাবনার অসুস্থতার খবর প্রকাশ্যে এনেছেন তার স্বামী অবিনাশ ত্রিবেদী। স্ত্রী সম্ভাবনার ইনস্টাগ্রামেই এই খবর প্রকাশ্যে আনেন অবিনাশ। তারপর থেকেই ভক্তদের মধ্যে তাকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। কি হয়েছে অভিনেত্রীর। কি কারণেই বা মধ্যরাতে তাকে নিয়ে হাসপাতালে যেতে হল এই নিয়েই জোর জল্পনা চলছে।   দেখে নিন পোস্টটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sambhavna Seth (@sambhavnasethofficial) on May 4, 2020 at 11:16pm PDT

 

আরও পড়ুন-দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৪৯ হাজার ছাড়াল, মোবাইলে আরোগ্য সেতু না থাকলেই এবার শাস্তি...

আরও পড়ুন-লকডাউনের মেয়াদ বাড়িয়ে দেওয়া হল ২৯ মে পর্যন্ত, ১৪৪ ধারা জারি থাকবে চলতি মাসের শেষপর্যন্ত...

আরও পড়ুন-Coronavirus LIVE, ২৯ মে পর্যন্ত লকডাউনের মেয়াদ বাড়িয়ে দিল তেলেঙ্গনা, দেশে আক্রান্তের সংখ্যা ৪৯ হাজা...

সম্ভাবনার কি হয়েছে এই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। সম্ভাবনার বর শুধু জানিয়েছেন,  তিনিই আচমকাই গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন এবং তাকে হাসপাতালে নিয়ে যেতে হয়েছে।  কিন্তু কীসের জন্য হঠাৎ এমনটা হল তা খোলসা করেননি। অবিনাশ আরও জানিয়েছেন,ভোর ৫ টার সময় হাসপাতালে থেকে বাড়ি ফিরলেও আবারও তাকে হাসপাতালে নিয়ে যেতে হয়েছে তাই আজ আর কোনও ব্লগ পোস্ট তারা করবেন না। তবে বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যান সেই কামনাই করেছেন ভক্তেরা। ভোজপুরী সিনেমার জনপ্রিয় অভিনেত্রীকে বলিউডে আইটেম নাম্বারে দেখা গেছে। তবে বিগ বসের ঘরে এসে যেন জনপ্রিয়তা কয়েকগুণ বেশি বেড়েছে অভিনেত্রী সম্ভাবনার।