Asianet News BanglaAsianet News Bangla

জীবনে প্রথমবার নিজের পোশাকের জন্য নেটিজেনদের হৃদয় জয় করলেন উরফি, দেখে নিন কি সেই পোশাক

নিজের পুরনো শাড়ি থেকে টু পিস বানিয়েছেন উরফি। আর সেই পোশাকই মন জয় করে নিয়েছে নেটিজেনদের।

Actress Urfi Javed tears her Sari to make her new dress images gone viral on the Internet anbsd
Author
Kolkata, First Published Jun 13, 2022, 10:46 AM IST

উরফি জাভেদ ওরফে উরফি তার পুরনো শাড়ি থেকে টু পিস তৈরি করেছেন। উরফি জাভেদ, তার সাহসী ফ্যাশনের জন্য পরিচিত। এটা প্রথমবার তাকে তার পোশাকের জন্য ট্রোল করা হলনা! তাকে সত্যিই সুন্দর লাগছে।তার নতুন পোশাক দেখে নেটিজেনরা মুগ্ধ হয়ে বলেছেন, 'আজ সুন্দর লাগছে '। উরফি জাভেদ সম্প্রতি ধীরে ধীরে নেটিজেনদের মন জয় করছে। তাকে সম্প্রতি বিমানবন্দরে একটি টু-পিসে দেখা গেছে। ড্রেসটি সে তার সুন্দর শাড়ি দিয়ে তৈরি করেছে এবং তাকে সত্যিই সুন্দর দেখাচ্ছে। নেটিজেনরা যারা প্রায়শই তাকে তার পোশাকের জন্য ট্রোল করে, তারাও উরফির নতুন লুকে মুগ্ধ হয়ে গিয়েছে। তারা রীতিমত প্রশংসা করেছে উরফির ।
এটাই প্রথমবার নয় যে উরফি কোনো পোশাক থেকে নতুন পোশাক বানালেন। এর আগেও বহুবার উরফি তার পুরনো পোশাক থেকে নতুন পোশাক বানিয়েছেন। তবে এটা প্রথমবার হলো যে তার পোশাক দেখে নেটিজেনরা তাকে ট্রোল করার বদলে উল্টে তার প্রশংসা করলেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by urf7i (@urf7i_team)

 উরফি জাভেদকে প্রায়শই বিমানবন্দরে দেখা যায় । তাই নেটিজেনদের প্রশ্ন তিনি কি বিমানবন্দরে কাজ করেন? নেটিজেনরা তার সোশ্যাল মিডিয়ায় তাকে প্রশ্ন করে যে তিনি কি বিমানবন্দরে এতবার করে আদেও কোথাও ভ্রমণ করার জন্য যান নাকি শুধু ফটোশুট করার  জন্যই বিমানবন্দরে যান এবং তারপর বাড়ি ফিরে আসেন। উরফিকে নিয়ে আরেকজন মজা করে বলেছেন, 'বিনা টিকিট এবং পাসপোর্টের বছরের সেরা ভ্রমণকারীর পুরস্কার এবার উরফির জন্যই বাঁধা। এত বার তো আম্বানিও বিমানবন্দরে যাননা।" তৃতীয় একজন ব্যবহারকারী লিখেছেন, 'রোজ রোজ কি ইনি ছবি তোলানোর জন্য এয়ারপোর্ট আসেন নাকি।'উরফি সবসময় সাহসী পোশাক পরতে পছন্দ করেন। তার সাম্প্রতিক একটি ছবিতে উরফিকে একটি সম্পূর্ণ নেটের তৈরি স্বচ্ছ পোশাকে দেখা গেছে এবং সে এর জন্য অনেক ট্রোলড হয়েছে।

আরও পড়ুনঃ সচিবজি এবার প্রেমিকার জন্য ম্যাজিশিয়ান হবেন, জিতেন্দ্র কুমারের আপকামিং মুভি 'জাদুগর'এর গল্প জেনে নিন

চিন ও পাকিস্তানের হুমকির মোকাবিলা, ৯৬টি যুদ্ধ বিমান দেশে তৈরির সিদ্ধান্ত ভারতীয় বিমান বাহিনীর

আজ কলকাতা ও দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি ? বর্ষা নিয়ে কী বলছে হাওয়া অফিস


উরফি জাভেদ কয়েকদিন আগে বিমানবন্দরেই একটি স্বচ্ছ কালো টপ পড়া অবস্থায় ক্যামেরাবন্দি হয়েছিলেন। নিপ শো এড়াতে তিনি কালো স্ট্রিপ ব্যবহার করেছিলেন।
অন্যদিকে, উরফি জাভেদ বর্তমানে চণ্ডীগড়ে রয়েছেন । তার ইনস্টাগ্রাম স্টোরি থেকে তা জন গিয়েছে। একটি ফুলের তোড়ার একটি ছবি শেয়ার করে তিনি ক্যাপশন দিয়েছেন, ' আজ সেটে সবচেয়ে মিষ্টি ওয়েলকাম।' দেখে মনে হচ্ছে তিনি কোনো প্রজেক্টের শুটিং করতে চণ্ডীগড় পাড়ি দিয়েছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios