Asianet News BanglaAsianet News Bangla

SRK Birthday- 'তোমায় স্বার্থহীনভাবে ভালোবেসেছি' শাহরুখের জন্মদিনে জুন আন্টির পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের

শাহরুখ খানের জন্মদিন ঘিরে ভক্তদের আবেগের সীমা থাকে না।  একাধিক অনুগামী এদিন বারন্দায় শাহরুখ খানকে এক ঝলক দেখার অপেক্ষায় বসে থাকেন।  তবে কেবল মুম্বই নয় টলিউডে ও শাহরুখ অনুগামী অনেকেই। বলিউড বাদশার ৫৬-তম জন্মদিনে অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর পোস্ট নজর কেড়েছে নেটদুনিয়ার। 
 

Actress Ushashi Chakraborty shares an emotional post on shahrukh khan birthday
Author
Kolkata, First Published Nov 2, 2021, 5:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলি পাড়ায় বলিইউডি বাদশার অনুগামী অনেকেই। একাধিক সাক্ষাৎকারে শাহরুখের (Shahrukh Khan) প্রতি নিজের ভালোবাসার কথা অকপটে স্বীকার করেছেন জুন মালিয়া (June Malia), মনামী ঘোষের (Monami Ghosh) মতো অভিনেত্রীরা।  শুধু তাই নয় সম্প্রতি কিছুদিন আগেই মাদক কান্ডে শাহরুখ পুত্র আরিয়ানের (Aryan Khan) সমর্থনে মুখ খোলায় নেটিজেনদের কটাক্ষের শিকার হন টলি অভিনেত্রী মোনামী ঘোষ। ছেলে আরিয়ানের গ্রেফতারির পর নিন্দুকরা নানা ধরণের মন্তব্যে বিঁধেছিলেন বলিউডের বাদশাকে। এরপরই বিষয়টি নিয়ে মুখ খুলেছিলেন মনামী। নিজের ফেসবুক প্রোফাইলে মনামী লিখেছিলেন 'শাহরুখ খান (Shahrukh Khan) আপনি গোটা ভারতের গর্ব। আর সবসময় তাই-ই থাকবেন। আমাদের মতো ফ্যানরা আপনাকে খুব ভালবাসে। আর সবসময় ভালবাসবে।” আর এই পোস্টের পরই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছিলেন মনামী।  তবে কোনো কটাক্ষ বা কুরুচিকর মন্তব্যই হয় তো অনুরাগীদের ভালোবাসা কমাতে পারে না। এরপর বাদশার জন্মদিনে ভালোবাসার কথা অকপটে স্বীকার করতে শোনা গেল আর এক জনপ্রিয় টলিউড অভিনেত্রীকে। নিজের ফেসবুক প্রোফাইলে শাহরুখকে ঘিরে আবেগঘন পোস্ট শেয়ার করেছেন সকলের প্রিয় জুন আন্টি (June Aunty)। 

আরও পড়ুন- Happy Birthday Shah Rukh Khan- ঠিক বিকেল ৫টায় ব্যালকনিতে আসবেন শাহরুখ, অপেক্ষায় বিপুল সংখ্যক ভক্তমহল

সকালে শাহরুখের (Shah Rukh Khan) একটি ছবি পোস্ট করে ক্যাপশনে উষসী (Ushashi Chakraborty) লিখছেন, "আমার ছোটবেলা এমনকি বড়বেলারও বেশ কিছুটা ছিল বড্ড বেশী বিষন্ন। যখনই তোমাকে দেখতাম বিষন্নতা চলে গিয়ে ফুটফুটে আলো ফুটে উঠত চরাচরে। আলো আমার আলো, কখনও বোঝাতে পারব না তোমাকে ঠিক কত্তটা ভালবাসি। প্রিয়তম হে ভালো থেকো"। প্রসঙ্গত, গতমাসে এক বিলাস বহুল ক্রুজ পার্টি থেকে গ্রেফতার হয় শাহরুখ খানের জ্যেষ্ঠ পুত্র আরিয়ান খান। সেইসময় মনামী ঘোষের মতোই শাহরুখের সমর্থনে বাদশা পরিবারের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছিলেন উষসী। তিনি লিখেছিলেন, "আমি এসআরকে-র (SRK) ভক্ত এবং আমি ওঁকে ভালোবাসি। আমি চাই ও শক্তিশালী থাকুক ওঁর এই বিপদের দিনে। আর যারা ট্রোল করছেন তারা এটা ভাববেন না যে আমি মাদককে সমর্থন করছি।" এরপর আরিয়ানের (Aryan Khan) মুক্তির পর উষসী (Ushashi Chakraborty) আবার ও একটি পোস্ট করে লেখেন, "আমি আমার দেশকে ভালোবাসি আর ভারতের বিচার ব্যবস্থার উপরে আমার বিশ্বাস আছে। ন্যায়বিচারের জয় হোক। আমি এসআরকে-র ভক্ত ছিলাম ও থাকব।"

 

আরও পড়ুন- Happy Birthday King Khan- ঘড়ির কাঁটায় রাত ১২টা, শাহরুখ ভক্তদের উপচে পড়া ভিড় মন্নতের সামনে

প্রসঙ্গত, প্রতি বছরের মতো চলতি বছরের শাহরুখ খানের (Shahrukh Khan) বাসভবন মন্নতের (Mannat) সামনে ভিড় জমিয়েছেন অসংখ্য অনুগামী। কারও হাতে ছবি, কারও হাতে কেক, ফুলের তোড়া। প্রতি বছর এইদিনে ভক্তদের সামনে বেরিয়ে আসেন শাহরুখ (Shahrukh Khan) ।  তবে এই বছর বাদশাকে দর্শনের অপেক্ষায় এখন ও অপেক্ষারত অগুনতি অনুগামী। পরিবার নিয়ে আলিবাগের বাগানবাড়িতে সময় কাটাতে গিয়েছেন শাহরুখ। তবে শেষমেশ আদৌ ভক্তদের দর্শন দেবেন কি না সেই দিকেই তাকিয়ে শাহরুখ ভক্তকূল।

আরও পড়ুন- Happy Birthday Shah Rukh Khan- সার্কাস থেকে বাদশা হয়ে ওঠার সফর, পর্দার রাজ আজ রাজ করছে বলিউড 


 

Follow Us:
Download App:
  • android
  • ios