করোনা নিয়ে সকলেই ভয়ে ভয়ে রয়েছেন। একের পর এক সংক্রমণের খবর ক্রমেই বাড়িয়ে চলেছে আতঙ্ক। করোনার থাবা থেকে বাঁচতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তারকারা। জন সংযোগ এড়াতে বাড়িতেই রয়েছেন তাঁরা। মানছেন লকডাউন। মানুষকে সচেতনও করে চলেছেন তারকা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন লকডাউনে গৃহবন্দি অবস্থায় রোজ নামচার ছবি। 

আরও পড়ুনঃ 'তোমার এই স্বভাব বিপদ ডেকে আনবে', বলিউডে পা রাখতেই মৌসুমীকে বলেছিলেন বিনোদ মেহেরা

 

 

সেই তালিকা থেকে বাদ পড়েননি অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অমিতাভ বচ্চন। তিনি রোজই কোনও না কোনও খবর নিয়ে হাজির হন নেট দুনিয়ায়। এবার তাঁর এক ভয়াবহ অভিক্ষতার কথা শেয়ার করলেন নেটদুনিয়ায়। তাঁর বাড়ি জলসাতে ঢুকে গিয়েছিল বাদুর। এই মুহূর্তে করোনা নিয়ে বেরনো একের পর এক খবর ভাইরাল। বাদুড় থেকে ছড়াচ্ছে করোনা ভাইরাস। সেখান থেকেই নাকি করোনার উৎপত্তি। 

 

 

আরও পড়ুনঃ একসময় রাণু মণ্ডল স্টেশনে দুপয়সার আশায় গান গাইতেন, কঠিন সময় তিনিও দাঁড়ালেন পাশে

তাই ঘরের মধ্যএ বাদুর ঢুকে আসতে দেখে রীতিমত ঘাবরে গেলেন অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে লিখলেন করোনা তাঁরকোনও মতেই পিছু ছাড়ছে না। এই পোস্ট করা মাত্রই বিতর্কের সৃষ্টি হল। ভারতীয় বনদফতর পরিষেবার পক্ষ থেকে জানানো হল যে একনও প্রমাণ নয় যে বাদুড় থেকে করোনা ছড়ায়। তাই েই ধরনের মন্তব্য না করাই উচিত। পাশাপাশি তাঁকে বাড়ি পরিষ্কার রাখার উপদেশও দেন এই বিভাগের অধিকর্তারা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা