শ্রাবন্তীর বিরুদ্ধে আবারও মামলা দায়ের স্বামী রোশনের , অভিযোগ মিথ্যা তথ্য দেওয়ার

| Dec 05 2022, 08:24 AM IST

image of srabanti

সংক্ষিপ্ত

শ্রাবন্তী - রোশন বিবাহ বিচ্ছেদ মামলার নয়া মোড়। এবার নতুন আরও একটা মামলা দায়ের শ্রাবন্তীর বিরুদ্ধে। মিথ্যা তথ্য দেওয়ার অভিযোগে শ্রাবন্তীর বিরুদ্ধ মামলা রোশনের

 

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে আবারও মামলা করলেন রোশন সিংহ। সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে পার্জারি মামলা করেছেন তিনি। আর এতেই শ্রাবন্তী আর রোশনের বিবাহ বিচ্ছেদ মামলা নয়া মোড়,নিয়েছে। কোনও ব্যক্তি যদি মামলা চলাকালীন মিথ্যা তথ্য দেন তাহলে তার বিরুদ্ধে এই মামলা করা হয়।

শ্রাবন্তীর বিরুদ্ধে পার্জারি মামলা কেন? যদি কোনও ব্যক্তি মামলা চলাকালীন মিথ্যা বয়ান দেয় তাহলে তার বিরুদ্ধে এই ধারায় মামলা করা যায়। বিবাহ বিচ্ছেদ মামলা করার সময় আয়-ব্যায়ের খতিয়ান আদালতে নথিভুক্ত করতে হয়। কিন্তু শেখানেই শ্রাবন্তীর আয়-ব্যায়ের হিসেবে ধরা পড়েছে অসঙ্গতি। তাতেই এই ধারায় মামলা করেছেন বলে ঘনিষ্ট মহলে রোশন সিংহ জানিয়েছেন। টলিগঞ্জ সূত্রের খবর , শ্রাবন্তী নিজের আয়-ব্যায়ের সঠিক হিসেবে দেননি। আর সেই কারণেই রোশন পার্জারি ধারায় মামলা করেছেন।

Subscribe to get breaking news alerts

সূত্রের খবর বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েছিলেন শ্রাবন্তী। সেই সময় তিনি আয় ব্যায়ের যে হিসেবে দিয়েছিলেন তার সঙ্গে এই মামলায় দেওয়া আয় ব্যায়ের হিসেবে চূড়ান্ত অসঙ্গতি রয়েছে। তেমনই অভিযোগ রোশনের। আর সেই কারণে তিনি এই মামলা করেছেন। বিবাহ বিচ্ছেদ মামলার জন্য শ্রাবন্তী ৭ লক্ষ টাকা খোরপোষ হিসেবে দাবি করেছেন। এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী ১৬ ডিসেম্বর। আলিপুর আদালতে দায়ের হয়েছে এই মামলা। শ্রাবন্তীর বিরুদ্ধে অভিযোগ প্রমাণ হলে অভিনেত্রীর জেলও হতে পারে বলে রোশনের আইনজীবী জানিয়েছেন। তবে এই মামলার বিষয়ে শ্রাবন্তী এখনও পর্যন্ত কিছুই বললেননি। তিনি জানিয়েছেন, যা বলার আদালতে তাঁর আইনজীবী বলবেন।

টলিউডের চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২০২০ সালে রোশন সিংহের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন। কিন্তু বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। বছর ঘুরতে না ঘুরতে সমস্যা তৈরি হয়। ২০২১ সালে দায়ের হয় বিবাহবিচ্ছেদ মামলা। যা ক্রমশই জটিল হচ্ছে। তাই টালিগঞ্জের অন্দরে প্রশ্ন কবে মিটবে শ্রাবন্তী-রোশনের বিবাহ বিচ্ছেদ মামলা?

আরও পড়ুনঃ

গুজরাট বিধানসভার দ্বিতীয় দফার ভোট গ্রহণ আজ, কিছুক্ষণ পরেই ভোট দেবেন প্রধানমন্ত্রী মোদী ও অমিত শাহ

'সবজি বিক্রেতাদের কাছে টাকা ধার করে স্কুলের বেতন দিয়েছেন বাবা'- অনুষ্ঠান মঞ্চে মুকেশের কষ্টের দিনের কথা বললেন ছেলে

আজ বিয়ের পিঁড়িতে বাম নেতা শতরূপ ঘোষ, ছবি শেয়ার করে তা জানালেন উষসী চক্রবর্তী