'পুরোনো সিনেমা পুরোনো দামে', মাত্র ৫০ টাকায় আবারও দেখতে পারবেন বাংলা ব্লকবাস্টার ছবিগুলি

| Nov 29 2022, 12:19 PM IST

Bengai Cinema
'পুরোনো সিনেমা পুরোনো দামে', মাত্র ৫০ টাকায় আবারও দেখতে পারবেন বাংলা ব্লকবাস্টার ছবিগুলি
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

এবার মাত্র ৫০ টাকার বিনিময়ে বাংলা ছবি হলে গিয়ে দেখতে পারবেন দর্শকরা। এমনই দারুণ সুযোগ করে দিল এসভিএফ প্রযোজনা সংস্থা। দেব থেকে জিৎ, সোহম থেকে পায়েল, প্রিয়ঙ্কা থেকে রাহুলের মতো প্রিয় তারকাদের সুপারহিট ছবিগুলি আবারও দেখতে পারবেন।

সিনেমাপ্রেমীদের ভরসা এখন ওটিটি প্ল্যাটফর্ম। বর্তমানে সিনেমা হলে গিয়ে ছবি দেখার প্রবণতা এই কারণেই আরও দিন দিন কমে যাচ্ছে। নেটফ্লিক্স থেকে অ্যামাজন, হটস্টার থেকে জি-ফাইভ কড়া টক্কর চলছে সমানে সমানে। প্রতিদিনই মুক্তি পাচ্ছে নতুন নতুন সিনেমা কিংবা ওয়েব সিরিজ। সিনেমা হলের মজাটা হয়তো সেভাবে না পেলেও ঘরে কিংবা বাইরে বসেই নিজের সময়মতো ছবি কিংবা ওয়েব সিরিজ দেখে নিতে পারছেন সকলেই। তবে সিনেমা হলে গিয়ে ছবি দেখার আনন্দটাই আলাদা। তবে কোভিডের কারণে আর্থিক অবস্থায় টান পড়েছে অনেকের। যার ফলে সিনেমা দেখাটা অনেকের ক্ষেত্রেই বিলাসিতা হয়ে যাচ্ছে। গোটা দেশের অবস্থাটা একই রকম। এহেন পরিস্থিতিতে হিন্দি সহ অন্যান্য ভাষার ছবির টিকিটের দাম মাঝে মধ্যেই কমানো হচ্ছে। এহেন পরিস্থিতিতে অন্য রকম উদ্যোগ নিল এসভিএফ।

এবার মাত্র ৫০ টাকার বিনিময়ে বাংলা ছবি হলে গিয়ে দেখতে পারবেন দর্শকরা। এমনই দারুণ সুযোগ করে দিল এসভিএফ প্রযোজনা সংস্থা। দেব থেকে জিৎ, সোহম থেকে পায়েল, প্রিয়ঙ্কা থেকে রাহুলের মতো প্রিয় তারকাদের সুপারহিট ছবিগুলি আবারও দেখতে পারবেন। 

Subscribe to get breaking news alerts

 

 

প্রেম আমার থেকে চিরদিনের তুমি যে আমার এই সুপারহিট ছবিগুলি আবারও হলে গিয়ে দেখতে পারবেন দর্শকরা। এর জন্য খুব বেশি টাকা খরচ করতে হবে না। মাত্র ৫০ টাকা খরচ করেই হলে গিয়ে সিনেমা দেখতে পাবেন। তবে নতুন সিনেমা নয় বরং পুরোনো সুপারহিট ছবির ক্ষেত্রেই এই আকর্ষণীয় অফার দেওয়া হয়েছে।

 

 

মাত্র ৫০ টাকার বিনিময়ে সিনেমা-এটা এখনকার দিনে আর সম্ভবই নয়। বর্তমানে মাল্টিপ্লেক্সে সিনেমার টিকিটের দাম এর প্রায় পাঁচগুনেরও বেশি। এখন প্রশ্ন হচ্ছে কোন কোন সিনেমা গুলি মাত্র ৫০ টাকার বিনিময়ে সিনেমা দেখা যাবে। এসভিএফ প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, দেব-কোয়েল-জিৎ অভিনীত দুই পৃথিবী, রাহুল ও প্রিয়ঙ্কা অভিনীত চিরদিনই তুমি যে আমার, দেব-শুভশ্রী অভিনীত পরাণ যায় জ্বলিয়া রে, চ্যালেঞ্জ, মিমি চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, সোহম চক্রবর্তী, পায়েল সরকার অভিনীত বোঝে না সে বোঝে না। 

 

 

দেব-কোয়েল অভিনীত প্রেমের কাহিনি, সোহম চক্রবর্তী ও পায়েল সরকার অভিনীত প্রেম আমারের মতো ছবিগুলি দেখানো হবে। চলতি বছরের ডিসেম্বর মাস থেকেই এসভিএফ পুরোন সিনেমা পুরোনো দামে দেখানোর ব্যবস্থা করেছে। আগামী ২-৮ ডিসেম্বরের মধ্যেই সিনেমাগুলি পাওয়া যাবে। কোন দিন কী সিনেমা দেখা যাবে তাও জানিয়ে দিয়েছে প্রযোজনা সংস্থা। 

 

 

এসভিএফ প্রযোজনা সংস্থা জানিয়েছে, আগামী ২ ডিসেম্বর- দুই পৃথিবী, ৩ ডিসেম্বর-পরাণ যায় জ্বলিয়া রে, ৪ ডিসেম্বর- আওয়ারা, ৫ ডিসেম্বর- বোঝে না সে বোঝে না। ৬ ডিসেম্বর- প্রেমের কাহিনি- ৭ ডিসেম্বর-প্রেম আমার এবং ৮ ডিসেম্বর- চ্যালেঞ্জ ছবি দেখানো হবে। রাজ্যের বিভিন্ন প্রান্তের এসভিএফ সিনেমা যেমন কৃষ্ণনগর, চুঁচুড়া, হলদিয়া, কোচবিহার, ধনেখালি, দুর্গাপুর, নরেন্দ্রপুর, পুরুলিয়া, জলপাইগুড়ি, এবং অসমের তেজপুরের সিনেমাহলে দেখানো হবে এই ছবিগুলি। আরও জানা গেছে এসভিএফ-এর নিজস্ব হল ছাড়াও একাধিক সিনেমা হল ও মাল্টিপ্লেক্সে প্রদর্শিত হবে ওই সিনেমাগুলি। বুক মাই শো অ্যাপের মাধ্যমে আগাম টিকিট বুক করে নিতে পারবেন দর্শকরা।

আরও পড়ুন-

নিজের ছবিকে হল পাওয়ানোর জন্য এসভিএফ শ্ৰীমতীকে হল থেকে নামিয়ে দিচ্ছে এমনই বিস্ফোরক দাবি অভিনেত্রী স্বস্তিকার

ভরা শীতে মিঠুন-মমতার ঘটকালিতে দেব? উড়বে বিয়ের ‘প্রজাপতি’