Asianet News BanglaAsianet News Bangla

'বলিউডের পাপ্পুফিকেশন হচ্ছে', রাহুলের সঙ্গে হিন্দি সিনেমার তুলনা স্বরা ভাস্করের

পৃথ্বীরাজ, শামসেরা, রক্ষা-বন্ধন, লাল সিং চাড্ডা। একের পর এক বিশাল বাজেটের ছবি মুখ থুবড়ে পড়েছে। আর সেই বিষয় নিয়ে মুখ খলতে গিয়েই স্বরা ভাস্কর রাহুল গান্ধীর প্রসঙ্গ টেনে এনেছেন

Bollywood s situation is like Rahul Gandhi Pappuification occurs said Swara Bhasker bsm
Author
Kolkata, First Published Aug 22, 2022, 8:28 PM IST

বলিউডের অবস্থা রাহুল গান্ধীর মত। আবারও বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী স্বরা ভাস্করের। পৃথ্বীরাজ, শামসেরা, রক্ষা-বন্ধন, লাল সিং চাড্ডা। একের পর এক বিশাল বাজেটের ছবি মুখ থুবড়ে পড়েছে। আর সেই বিষয় নিয়ে মুখ খলতে গিয়েই স্বরা ভাস্কর রাহুল গান্ধীর প্রসঙ্গ টেনে এনেছেন। 

স্বরার মতে বলিউড ছবির দর্শক কোভিড পরবর্তীকালে এখনও হলমুখী হননি। তার প্রধান কারণ হল দেশের অর্থনৈতিক অবস্থা আর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরবর্তী পরিস্থিতি। যাকে তিনি বিশৃঙ্খলার সঙ্গে তুলনা করেছেন। সেই কথা বলতে গিয়ে স্বরা ভাস্কর বলেছেন, সুশান্ত সিং-এর মৃত্যুর পর দেশের বহু সাধারণ মানুষই বলিউডকে মাদক আর যৌনতার আখড়া হিসেবে মনে করছেন। তাই কোভিড পরিস্থিতিতে যে দর্শকরা হলে যাওয়া বন্ধ করে দিয়েছিলেন তাঁরা আর নতুন করে হল মুখী হননি। 

সম্প্রতি মুখ থুবড়ে পড়েছে তাপসী পান্নুর দোবারার। গোটা দেশে খুব অল্প সংখ্যক টিকিট বিক্রি হয়েছে। কিন্তু অন্যদিকে সাবাস মিথু এখনও পর্যন্ত ব্যবসা করে যাচ্ছে। দীর্ঘ দিন পর পর্দায় ফিরেছেন আমির খান। কিন্তু বটকট ট্রেন্ডের দরুণ লাল সিং চাড্ডা ব্যবসা করতে পারেনি। বেশ কিছু ছবি যেমন বয়কটের শিকার তেমনই বেশ কিছু ছবি আবার কোনও অজানা কারনেই ব্যবসা করতে পরেনি। আর সেই প্রসঙ্গে অনেকেই বলিউডের অভিনেতা বা শিল্পীদের দায়ি করছেন। কিন্তু সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন স্বরা ভাস্কর। অনুরাগ কাশ্যপের পথে হেঁটেই স্বরা দেশের অর্থনৈতি অবস্থাকেও এর জন্য দায়ি করেছেন। 

ইন্ডিয়া টুডে-কে দেওয়া সাক্ষাৎকারে স্বরা ভাস্কর বলেছে, বলিউডের অবস্থার রাহুল গান্ধীর মত। তাঁর সঙ্গে যা ঘটছে বলিউডের সঙ্গেও একই জিনিস ঘটছে। এখানেই শেষ করেননি স্বরা। কিন্তু তাঁর বক্তব্যের সমর্থনে পুরোপুরি ব্যাখ্যাও দিয়েছেন। বলেছেন, 'রাহুল গান্ধীকে পাপ্পু বলা হয়। অনেকেই কটাক্ষ করে এই নামে ডাকেন রাহুল গান্ধীকে। যাতে সকলেই বিশ্বাস করে লোকটি বিশেষ কিছু জানে না বা জ্ঞান নেই। কিন্তু আমি রাহুল গান্ধীর সঙ্গে দেখা করেছি। কথা বলেছি। আমার মনে হয়েছে তিনি একজন বুদ্ধিমান আর স্পষ্টবাদী মানুষ। কিন্তু এই সত্যিটা তুলে ধরা হয় না।' স্বরা ভাস্করের কথা বলিউডে পাপ্পুফিকেশন হচ্ছে। 

আরও পড়ুনঃ

সুচিত্রা সেনের জন্য গুলজারের হাতে মার খেয়েছিলেন রাখি, আঁধির শ্যুটিং-এ ঘর ভাঙে তারকা দম্পতির

সিনেমার টিকিট বিক্রিতে এখনও সেরা অমিতাভ, দিলীপ কুমার- ধারে কাছে নেই কোনও 'খান'

Durga Puja 2022: ১ সেপ্টেম্বর থেকে শুরু দুর্গাপুজোর উৎসব, শেষ হচ্ছে ৮ অক্টোবর- ঘোষণা মমতার

Follow Us:
Download App:
  • android
  • ios