৩২-শে পা কার্তিকের, মধ্যরাতে কেক কেটে মা-বাবার সঙ্গে জন্মদিন সেলিব্রেশন 'KOKI'-র, রইল ছবি

| Nov 22 2022, 10:24 AM IST

kartik Aryaan

সংক্ষিপ্ত

সোশ্যাল মিডিয়ায় বার্থ ডে সেলিব্রেশনের ছবি পোস্ট করেছেন কার্তিক আরিয়ান। জন্মদিন উপলক্ষে বাবা মায়ের দেওয়া সারপ্রাইজ পার্টির ছবি নিজের সোশ্যালে শেয়ার করেছেন অভিনেতা।

৩২ -শে পা দিলেন কার্তিক আরিয়ান। ঘড়ির কাটা ১২ টা বাজতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রিয় তারকার জন্মদিনে সকল ভক্তরাই শুভেচ্ছা জানিয়েছেন। গতকাল রাত থেকেই শুরু হয়ে গেছে ধুমধাম করে জন্মদিন সেলিব্রেশন। আজ দিনভর তো পার্টি রয়েইছে। এই মুহূর্তে এত ব্যস্ততার মধ্যেও জন্মদিনের কী প্ল্যান রয়েছে অভিনেতার তা জানার আগ্রহ রয়েছে ফ্যানেদের। আজকের এই বিশেষ দিনটি কেমন ভাবে কাটাবেন অভিনেতা, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বার্থ ডে সেলিব্রেশনের ছবি পোস্ট করেছেন কার্তিক আরিয়ান। জন্মদিন উপলক্ষে বাবা মায়ের দেওয়া সারপ্রাইজ পার্টির ছবি নিজের সোশ্যালে শেয়ার করেছেন অভিনেতা। পরিবারের সঙ্গে জন্মদিনের বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেতা। কার্তিকের শেয়ার করা ছবিতে ধূসর রঙের টি-শার্ট ও জিন্স পরে দেখা গেছে। টেবিলে সাজানো বড় কেক, মোমবাতি, পাশে রাখা রয়েছে ফুলের বুকে। সোফায় বসে কেক কাটছেন কার্তিক। পাশে চুপটি করে বসে রয়েছে প্রিয় পোষ্য। এবং পরের ছবিতে বাবা ও মায়ের সঙ্গে পোষ্যকে কোলে নিয়ে ছবিতে পোজ দিয়েছেন কার্তিক আরিয়ান।

Subscribe to get breaking news alerts

 

 

কার্তিকের জন্মদিনের ছবি এখন নেটদুনিয়ায় ভাইরাল। পোস্ট করা ছবির পিছনের দেওয়ালে চোখ আটকে গেছে ভক্তদের, যেখানে লেখা হয়েছে, হ্যাপি বার্থডে কোকি। এবং কার্তিকও ছবির ক্যাপশনে লিখেছেন, প্রতি জন্মে আমি তোমার কোকি হয়ে জন্মাতে চাই। মিষ্টি জন্মদিনের সারপ্রাইজের জন্য ধন্যবাদ মাম্মি- বাবা,কাটোরি এবং কিকি । আদুরে এই বার্তা মন ছুঁয়ে গেছে ভক্তদের। অভিনেতার পোস্টে কমেন্টে ভরিয়ে দিয়েছেন ভক্ত তথা বন্ধুরা। আরমান মালিক ছবির কমেন্টে লিখেছেন, শুভ জন্মদিন ভাই, অনেক অনেক ভালবাস। সঙ্গে ভালবাসার ইমোজি জুড়ে দিয়েছেন। সোনাল চৌহান লিখেছেন, শুভ জন্মদিন কার্তিক। এছাড়াও কার্তিকের ভক্তরাও কমেন্টে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সূত্র থেকে জানা গেছে, এই মুহূর্তে বেশ কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা। একদিকে জন্মদিন সেলিব্রেশন আর অপর দিকে ছবির শ্যুটিং এই নিয়েই আপাতত ব্যস্ত রয়েছেন অভিনেতা। বলিউডের আপকামারদের মধ্যে ইতিমধ্যেই প্রথম সারির ঘোড়দৌড়ে নিজের আসন জাকিয়ে বসেছেন কার্তিক আরিয়ান। বলিউডের হার্টথ্রবও বলা হয় তাকে। আজ 'পেয়ার কা পাঞ্চনামা'খ্যাত অভিনেতা কার্তিক। ইতিমধ্যেই একাধিক সম্পর্কে নিজের নাম জড়িয়ে লাইমলাইটে রয়েছেন এই অভিনেতা।বলিউড হার্টথ্রব এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন বেশ কয়েকটি ছবি নিয়ে।

আরও পড়ুন-

ডিজনি প্লাস হটস্টারের নতুন প্রজেক্টে কোন চরিত্রে অভিনয় করছেন কার্তিক আরিয়ান? অভিনেতার লুকে রীতিমতো থ দর্শকমহল

'আশিকী ৩' ছবিতে লিড হিরোর চরিত্রে কার্তিক আরিয়ান, জল্পনার অবসান ঘটিয়ে দিলেন সুখবর

রক্তমাখা দু’আঙুলে ধরা রয়েছে দাঁতের পাটি! দেখে নিন অভিনেতা কার্তিক আরিয়ানের সদ্য প্রকাশ পাওয়া 'ফ্রেডি' লুক