ব্রহ্মাস্ত্র, চুপ এবং ধোঁকা ডি কর্নার এই তিনটি সিনেমাই দেখতে পাবেন মাত্র ১০০ টাকায়। বিস্তারিত জানতে চোখ রাখুন

| Sep 26 2022, 12:37 PM IST

ব্রহ্মাস্ত্র, চুপ এবং ধোঁকা ডি কর্নার এই তিনটি সিনেমাই দেখতে পাবেন মাত্র ১০০ টাকায়। বিস্তারিত জানতে চোখ রাখুন
ব্রহ্মাস্ত্র, চুপ এবং ধোঁকা ডি কর্নার এই তিনটি সিনেমাই দেখতে পাবেন মাত্র ১০০ টাকায়। বিস্তারিত জানতে চোখ রাখুন
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

৯ সেপ্টেম্বর ব্রহ্মাস্ত্রের পরেই ২৩ সেপ্টেম্বর সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পায় আরও দুই সিনেমা চুপ এবং ধোঁকা ডি কর্নার। ব্লগব্লাস্টার এই তিনটি মুভির টিকিটের দাম ১০০ তে কমিয়ে এনেছেন নির্মাতারা। তবে দিন কিন্তু সীমিত।

চলচ্চিত্র প্রেমীদের জন্য এবার দুর্গা পূজায় রয়েছে ধামাকা অফার। আপনার প্রিয় চলচ্চিত্র যেমন `ব্রহ্মাস্ত্র`, `চুপ`, এবং `ধোকা', যা বর্তমানে বক্স অফিসে সফলভাবে চলছে, বিশেষ মূল্যে এই জনপ্রিয় সিনেমার টিকিট দেওয়া হবে। আপনি কি বিশ্বাস করতে পারেন, এই সমস্ত ছবির টিকিটের দাম মাত্র 100 টাকা!

 বিশ্বব্যাপী বক্স অফিস এবং থিয়েটার চেইন জুড়ে  আনন্দ এবং উল্লাস ছড়িয়ে, ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা দুর্দান্ত ব্যবসা করেছে।  ব্রহ্মাস্ত্র আবারও জাতীয় সিনেমা দিবসে বিক্রি হওয়া শোগুলির সাথে রেকর্ড-ব্রেকিং অগ্রগতি হয়েছে। 
 
নির্মাতারা সোমবার, ২৬ সেপ্টেম্বর থেকে বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর পর্যন্ত নবরাত্রির শুভ উপলক্ষ্যে টিকিটের দাম ১০০ তে কমিয়ে দর্শকদের জন্য একটি অনন্য অফার ঘোষণা করেছেন।এরপরই 'চুপ', 'ধোকা' মুভির  নির্মাতারাও একই ঘোষণা করেন।

Subscribe to get breaking news alerts

বক্স-অফিস টিকিট বিক্রির নির্ণয়ে জানা গিয়েছে, 'চুপ' দুই দিন ধরে প্রেক্ষাগৃহে রয়েছে এবং বক্স অফিসে (শুধুমাত্র ভারতে) ৫কোটি টাকারও বেশি সংগ্রহ করেছে, অন্যদিকে 'ধোকা' প্রায় দুই দিনের ব্যবসা করেছে ২.৫ কোটি টাকা।অন্যদিকে 'ব্রহ্মাস্ত্র' পেরিয়েছে ৩০০কোটি।  'চুপ' এবং 'ধোকা' ২৩সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে এবং 'ব্রহ্মাস্ত্র' ৯সেপ্টেম্বর মুক্তি পায়।


 'চুপ' একটি রোমান্টিক সাইকোপ্যাথ থ্রিলার।   চলচ্চিত্রটির নির্মাতা গুরু দত্ত।  প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা আর বাল্কির পরিচালনায় চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দুলকার সালমান, সানি দেওল, পূজা ভাট এবং শ্রেয়া ধনোয়ানথারি।
 
 কুকি গুলাটি দ্বারা পরিচালিত, 'ধোকা' একটি শহুরে দম্পতির উপর ভিত্তি করে  বহু-দৃষ্টিভঙ্গিপূর্ণ প্যাসি ফিল্ম এবং দাম্পত্য জীবনের কিছু সমস্যার কথা তুলে ধরেন দর্শকদের সামনে। 'ধোকা' প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, ধর্মেন্দ্র শর্মা এবং বিক্রান্ত শর্মা।
 
 'ব্রহ্মাস্ত্র' একটি ফ্যান্টাসি-অ্যাডভেঞ্চার ফ্লিক যা পরিচালনা করেছেন অয়ন মুখার্জি এবং প্রযোজনা করেছেন করণ জোহরের ধর্ম প্রোডাকশন।  ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, নাগার্জুন আক্কিনেনি, অমিতাভ বচ্চন এবং অমিতাভ বচ্চন।

আরও পড়ুন

বক্স অফিসে ব্রহ্মাস্ত্র-এর চোখ ধাঁধানো আয়, কত টাকা দিতে হয়েছে রণবীর কাপুরকে, কি বলছেন পরিচালক অয়ন

মুক্তির ৭ দিনে ৩০০ কোটি টাকার ব্যবসা, রণবীর-আলিয়ার'ব্রহ্মাস্ত্র' কতটা হিটের তকমা পেল?

পার্ট ওয়ান শেষ না হতেই পার্ট ২ এর আত্মপ্রকাশ ব্রহ্মাস্ত্রের

Read more Articles on