Asianet News BanglaAsianet News Bangla

Siva Shankar : করোনাই কেড়ে নিল মাস্টারজিকে, চলে গেলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত কোরিওগ্রাফার শিবা শঙ্কর

ফের নক্ষত্রপতন । মারণ রোগ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন দক্ষিণের জাতীয় পুরস্কার প্রাপ্ত কোরিওগ্রাফার  শিবা শঙ্কর। শেষমেষ থামল লড়াই। প্রয়াত হলেন কোরিওগ্রাফার  শিবা শঙ্কর। হায়দ্রাবাদে এআইজি হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন  কোরিওগ্রাফার শিবা শঙ্কর।

Choreographer Siva Shankar Passes Away Due to Covid-19 BRD
Author
Kolkata, First Published Nov 29, 2021, 9:05 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফের নক্ষত্রপতন । মারণ রোগ করোনা ভাইরাসে (Corona Virus) আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন দক্ষিণের জাতীয় পুরস্কার প্রাপ্ত কোরিওগ্রাফার  শিবা শঙ্কর (Siva Shankar) । শেষমেষ থামল লড়াই। প্রয়াত হলেন কোরিওগ্রাফার  শিবা শঙ্কর। হায়দ্রাবাদে এআইজি হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন  কোরিওগ্রাফার শিবা শঙ্কর (Siva Shankar Death,)। চিকিৎসার জন্য খরচ হয়েছিল প্রচুর টাকা। পরিবারের জমানো শেষ অর্থটুকুও চিকিৎসার কারণে শেষ হয়ে গিয়েছিল। তারপরই সাহায্যের জন্য পরিবারের পক্ষ থেকে আর্জি জানানো হয়েছিল। 

টাকার কারণে আটকে ছিল   কোরিওগ্রাফার শিবা শঙ্করের চিকিৎসা। কিন্তু খবর পেয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেন সোনু সুদ (Sonu Sood)। শিবা শঙ্করের (Siva Shankar) পরিবারের সঙ্গে যোগাযোগ করে তড়িঘড়ি সাহায্যের ব্যবস্থা করেন। শুধু তাই নয়,  শিবা শঙ্করের (Siva Shankar)  এহেন পরিস্থিতিতে টুইট করে সোনু জানিয়েছিলেন, 'শিবা শঙ্করের অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি। তার চিকিৎসার বিল মেটাতে পারছেন না পরিবারা। এবং শিবা শঙ্করকে বাঁচাতে তিনি যথাসাধ্য চেষ্টা করবেন'। এবং সেই মতো প্রাণপন চেষ্টা চালিয়ে গেছিলেন সোনু সুদ। সোনুর মতোই শিবার পাশে দাঁড়িয়েছিলেন চিরঞ্জীবি, ধনুষ সহ দক্ষিণের একাধিক কারকা। তবে শেষরক্ষা আর হল না। সকলকে ছেড়ে চিরঘুমের দেশে চলে গেলেন দক্ষিণের জাতীয় পুরস্কার প্রাপ্ত কোরিওগ্রাফার  শিবা শঙ্কর ।  কোরিওগ্রাফার  শিবা শঙ্করের (Siva Shankar) মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। 

 

 

আরও পড়ুন-katrina kaif : কোটি কোটি টাকা উপার্জন, ১৮ বছর ধরে তাও কেন একই কাজ করে চলেছেন ক্যাটরিনা

আরও পড়ুন-Urfi Javed : পরনে শুধু ব্রা, জামা টেনে খুলে দেয় প্রযোজক, ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার উরফির

আরও পড়ুন-Antim Premier : অন্তিম-এর প্রিমিয়ারে চাঁদের হাট, দেখে নিন তারকাদের নজরকাড়া উপস্থিতি

 

জাতীয় পুরস্কার প্রাপ্ত কোরিওগ্রাফার  শিবা শঙ্করের (Siva Shankar) মৃত্যুতে গভীর ভাবে শোকাহত সোনু সুদ (Sonu Sood) । বলি অভিনেতা টুইটারে গভীর শোকপ্রকাশ করেছেন,সোনু লিখেছেন, 'এটা ভীষণ দুঃসংবাদ,   শিবা শঙ্কর মাস্টারজি আর নেই। তাকে বাঁচানোর জন্য যথাসাধ্য চেষ্টা করলাম। কিন্ত ভগবান তার জন্য অন্য প্ল্যান করে রেখেছে। আমরা সবাই খুব মিস করবো মাস্টারজিকে'। ইতিমধ্যেই জানা গিয়েছে,শিবা শঙ্করের ছোট ছেলেও করোনায় আক্রান্ত।  করোনা অতিমারিতে একাধিক অভিনেতা থেকে পরিযায়ী শ্রমিক থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। তার সাহায্যে অনেকেই যেন নবজীবন লাভ করেছে। তার দৌলতেই অনেকে ফিরে পেয়েছে পরিবার।  কেউ আবার সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এবারও তেমনটাই চেষ্টা করেছিলেন কিন্তু করোনাই (Corona Virus) কেড়ে নিল মাস্টারজিক প্রাণ (Siva Shankar) ।

Follow Us:
Download App:
  • android
  • ios