Asianet News BanglaAsianet News Bangla

আলিয়ার মাতৃত্ব নিয়ে মশকরা কন্ডোম সংস্থার, দেখে নিন কী বললো তারা

আলিয়া রণবীরের প্রথম সন্তান আসার খবরে গোটা দেশের মানুষই তাদের শুভেচ্ছা জানাচ্ছেন। বাদ রইলো না কন্ডোম প্রস্তুতকারী সংস্থাও। একই পোস্টে কীভাবে মজা করে ব্র্যান্ডের বিজ্ঞাপনের পাশাপাশি আলিয়া রণবীরকে শুভেচ্ছা জানালেন তারা তা দেখে তাদের বাহবা দিতেই হবে।

Condom Company makes funny post out of Ranbir Alia pregnancy anbsd
Author
Kolkata, First Published Jun 29, 2022, 12:43 PM IST

মা হবেন আলিয়া ভাট। এই খুশির খবরে তাকে শুভেচ্ছা জানাচ্ছেন দেশ বিদেশের সেলিব্রিটিরা। শুভেচ্ছা জানিয়েছে কন্ডোম কোম্পানিও। কিন্তু সেই শুভেচ্ছা বার্তা বাকি শুভেচ্ছা বার্তা গুলিকে পেছনে ফেলে দিয়েছে। কিভাবে ব্র্যান্ডের বিজ্ঞাপন এবং একই সঙ্গে মজার চলে অভিনন্দন জানাতে হয় তা তাদের থেকে শেখা উচিত। রণবীরের অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির অরিজিত সিংয়ের জনপ্রিয় গান চান্না মেরেয়ার লাইন তুলে মশকরা করলো কন্ডোম সংস্থা।  কী লিখেছেন তারা? জনপ্রিয় কন্ডোম সংস্থা তাদের সোশ্যাল মিডিয়া পেজ বেছে নিয়েছিলেন দম্পতিকে শুভেচ্ছা জানানোর জন্য। পোস্টে তারা লিখেছেন ' ম্যায়ফিল মে তেরে হাম তো ক্লিয়ারলি নেহি থে ' অর্থাৎ রণবীর আলিয়ার বিবাহে কন্ডোমের অনুপস্থিতির কারণে তারা বাবা মা হতে চলেছেন এটাই বোঝাতে চেয়েছে এই সংস্থা। দম্পতির সন্তান সম্ভবা হওয়ার খবরে মশকরা করে অভিনন্দন জানালেন তারা। পোস্টের ক্যাপশনে তারা লিখেছেন, ' jomo টি আসল '।

খুব শীঘ্রই আলিয়া ভাট এবং রণবীর কাপুরের প্রথম সন্তান আসতে চলেছে। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজেই এই সুখবর জানিয়েছেন আলিয়া ভাট। নিজের আল্ট্রা সোনোগ্রফি স্ক্যানের একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় শুয়ে আছেন আলিয়া। আর তার বিছানার পাশে বসে আছেন তার স্বামী রণবীর কাপুর। তারা দুজনেই তাকিয়ে রয়েছেন আলিয়ার আল্ট্রা সোনোগ্রাফি স্ক্যানের দিকে। ছবির ক্যাপশনে আলিয়া লিখেছেন, ' আমাদের সন্তান, খুব তাড়াতাড়ি আসছে '। সদ্যই বিয়ে করেছেন বলিউডের পাওয়ার কাপল রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

আরও পড়ুনঃ 

রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রথম সন্তান হবে এই বছরে, জেনে নিন কি বলছে ভবিষ্যদ্বাণী

জড়িয়ে ধরে চুমু খেয়েই ক্ষান্ত নন, বউয়ের প্রেমে মশগুল রণবীর, কী করলেন আলিয়া দেখে নিন ভিডিওতে

কাজের জন্যই কি ভেস্তে গেল রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা? বিয়ের ৫ দিন পরই কাজে ফিরলেন রালিয়া জুটি

বিয়ের দুমাসের মাথাতেই এমন সুখবর শোনালেন তারা। আলিয়া এই খবরটি জানানোর পরেই তার ইনস্টাগ্রাম শুভেচ্ছা বার্তায় ভেসে গেছে। আলিয়ার মন্তব্যবক্সে কমেন্টের সংখ্যাটা বেশ দীর্ঘই। বলিউডের সতীর্থদের পাশাপাশি হলিউডের জনপ্রিয় অভিনেত্রী 'ওয়ান্ডার ওম্যান' গ্যাল গ্যডটও মন্তব্য করেছেন আলিয়ার পোস্টের নিচে। করণ জোহর, রণবীরের বন ঋদ্ধিমা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া সকলেই শুভেচ্ছা জানিয়েছেন হবু বাবা মাকে। আলিয়া বর্তমানে তার প্রথম হলিউড ডেবিউ সিনেমা ' হার্ট অফ স্টোন ' এর শ্যুটিংয়ের কাজে লন্ডনে রয়েছেন। জুলাই-এর শেষের দিকে তিনি দেশে ফিরতে পারেন। রণবীর আলিয়ার প্রথম ছবি ব্রহ্মাস্ত্র এবছরের সেপ্টেম্বরে মুক্তি পাবে।প্রথমবার বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে অফ স্ক্রিন দম্পতি রণবীর আলিয়াকে।  তাছাড়াও বলিউডে ভিএফএক্সের এতো ভালো কাজ আগে কখনো দেখা যায়নি। তাই সব মিলিয়ে খুব উৎসাহিত দর্শক।

Follow Us:
Download App:
  • android
  • ios