Asianet News BanglaAsianet News Bangla

সা রে গা মা পা লিল চ্যাম্পস ৯- এ এবার বিচারকের আসনে নীতি মোহন

সা রে গা মা পা লিল চ্যাম্পস ৯-এর বিচার করবেন বহুমুখী পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত শঙ্কর মহাদেবন, সঙ্গীত রচয়িতা এবং গায়ক আনু মালিক এবং বিচারকের প্যানেলে তাদের সঙ্গে যোগ দিয়েছেন প্লেব্যাক গায়িকা নীতি মোহন।

Neeti Mohan is the judge in Sa Re Ga Ma Pa Lil Champs 9 anbsd
Author
First Published Aug 19, 2022, 11:40 PM IST

এই বাচ্চাদের গানের রিয়েলিটি শো হোস্ট করবেন ভারতী সিং। সা রে গা মা পা লি'ল চ্যাম্পস এবার নবম সংস্করণ নিয়ে ফিরে আসতে চলেছে। এবং নির্মাতারা বাচ্চাদের নিয়ে শুরু হতে চলা এই নন-ফিকশন শো নিয়ে অত্যন্ত উত্তেজিত। জনপ্রিয় এই সিঙ্গিং রিয়েলিটি শোটি প্রত্যাবর্তনের ঘোষণার পর থেকেই খবরে রয়েছে। সা রে গা মা পা লিল চ্যাম্পস ৯-এর বিচার করবেন বহুমুখী পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত শঙ্কর মহাদেবন, সঙ্গীত রচয়িতা এবং গায়ক আনু মালিক এবং বিচারকের প্যানেলে তাদের সঙ্গে যোগ দিয়েছেন প্লেব্যাক গায়িকা নীতি মোহন। তিনি কিছু অত্যাশ্চর্জ গান গাওয়ার জন্য ব্যাপক জনপ্রিয় হয়েছেন। যেমন গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি থেকে মেরি জান, শামশেরার ফিতুর সহ আরও অনেক জনপ্রিয় গান রয়েছে তার ঝুলিতে।


সা রে গা মা পা লি'ল চ্যাম্পস ৯ এর ঘনিষ্ঠ একটি সূত্র নীতি মোহনের অনুষ্ঠানটির বিচারক হওয়ার বিষয়ে জানিয়েছে। সূত্রটি আরও যোগ করেছে যে ইতিমধ্যেই গায়িকার সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হয়েছে এবং এটি চ্যানেলটির সঙ্গে নীতির প্রথম অ্যাসোসিয়েশন হবে। 'নীতি বিচারকদের প্যানেলে সতেজতা নিয়ে আসবে যখন অন্যদিকে তার সঙ্গে  শঙ্কর মহাদেবন এবং অনু মালিকের মত ব্যক্তিত্ব  থাকবেন।' নীতি মোহনকে সা রে গা মা পা লিল চ্যাম্পস ৯-এর তৃতীয় বিচারক হিসাবে নিশ্চিত করা হয়েছে।

আরও পড়ুনঃ 

প্রেগন্যান্সির কারণে আলিয়ার ওজন বেড়ে যাওয়া নিয়ে মশকরা রণবীর কাপুরের

প্রিয় বন্ধু সারা এবং জাহ্নবীর পরবর্তী প্রজেক্টে একসঙ্গে দেখা যাবে তাদের!

​​​​​​​কাঁধ অবধি খোলা চুল, নতুন লুকে তাক লাগালেন সলমন, প্রকাশ্যে ভাইজানের প্রথম লুক
সা রে গা মা পা লি'ল চ্যাম্পস ৯ শিশুদের গানের রিয়েলিটি শো-এর বিচারক হিসেবে শঙ্কর মহাদেবনের প্রথম কাজ৷ অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন জনপ্রিয় ভারতী সিং। অনু মালিক, যিনি সম্প্রতি সা রে গা মা পা লি'ল চ্যাম্পস ৯-এ যোগ দিয়েছেন, বলেছেন, 'আমি সা রে গা মা পা লি'ল চ্যাম্পস বিচার করার বিষয়ে খুব উত্তেজিত৷ আসলে, সা রে গা মা পা গায়কদের জন্য এবং সেইসাথে সঙ্গীত উত্সাহীদের জন্য একটি মর্যাদাপূর্ণ অনুষ্ঠান৷ আমিও অনুষ্ঠানটি অনুসরণ করতাম এবং এই প্রথমবার আমি এটির অংশ হব ভেবেই দারুন লাগছে৷ এটি একটি নতুন চ্যালেঞ্জ, এবং আমি সত্যিই খুশি যে চ্যানেল প্যানেলে আমার সহ-বিচারকদের একজন হিসেবে অসাধারণ প্রতিভাবান শঙ্কর মহাদেবনকে বেছে নিয়েছেন।' রিয়েলিটি শো-এর অংশ হওয়ার বিষয়ে আনু মালিক আরও যোগ করে বলেছেন, 'আমরা অবশ্যই একসঙ্গে এই ছোট বাচ্চাদের আরও ভালো গান করতে সহায়তা করব। আমি মনে করি যে সঠিক সময়ে তাদের তৈরি করা প্রয়োজন যাতে তারা সঠিক দিকনির্দেশনার সাথে গায়ক হওয়ার স্বপ্ন পূরণ করতে পারে। সা রে গা মা পা লিল চ্যাম্পসের এই নতুন সিজন এবং বাচ্চারা যে প্রতিভা নিয়ে আসবে তা অনুভব করার জন্য আমি অপেক্ষা করতে পারছি না।' এরই মধ্যে শোটির অডিশন শুরু হয়ে গেছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios