Asianet News BanglaAsianet News Bangla

Dhamaka Trailer: দিওয়ালির আগে বড় ধামাকা কার্তিকের মুক্তি পেল কার্তিক আরিয়ানের 'ধামাকা' ছবির ট্রেলার

সম্প্রতি কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে 'ধামাকা' ছবির টিজার পোস্ট করে ফ্যানদের মন জয় করেছে কার্তিক আরিয়ান। টিজার সামনে আসতেই প্রশ্ন উঠতে শুরু করে কবে মুক্তি পাবে ছবির ট্রেলার? অবশেষে ঘটলো অপেক্ষার অবসান। মুক্তি পেল কার্তিক আরিয়ান ও  ম্রুণাল ঠাকুর অভিনীত ;ধামাকা' ছবির ট্রেলার।
 

Dhamaka movie trailer has released and actor kartik aryan made people shocked with this new look.
Author
Kolkata, First Published Oct 19, 2021, 6:43 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডে বর্তমান প্রজন্মের এক জন জনপ্রিয় নায়ক কার্তিক আরিয়ান (Kartik Aryan)। কার্তিকের পরবর্তী ছবি 'ধামাকা' (Dhamaka) ছবির টিজার প্রকাশ্যে ইতিমধ্যেই কার্তিক অনুরাগীদের (Kartik Fan) মধ্যে ছবির ট্রেলারের আগ্রহ সৃষ্টি হয়েছিল। অবশেষে সকল অপেক্ষার অবসান, মুক্তি পেল কার্তিকের ধামাকা ছবির ট্রেলার। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল (Instagram Profile) থেকে এই ট্রেলার শেয়ার ও করেছেন কার্তিক। ট্রেলার সামনে আসার পর থেকেই শুরু হয়েছে ভালোবাসার ঝড়। 

 

আরও পড়ুন- Durga Puja 2021: 'ছবি তোলা বাধ্যতামূলক' নবমী রাতে পুজোর সাজে পাশাপাশি কাঞ্চন শ্রীময়ী

ছবিটি মুক্তি পেতে চলেছে নেটফ্লিক্সে (Netflix)। এই ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে অভিনয় করেছেন ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur), অম্রুতা সুভাষ (Amruta Subhas)। ছবিতে এক অনন্য চরিত্রে দেখা যাবে কার্তিককে। মৃনাল ঠাকুর এই ছবিতে কার্তিক আরিয়ানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। কার্তিক আরিয়ানের 'ধামাকা' ছবিটি পরিচালনা করছেন রাম মাধবনী (Ram Madhbani)। দক্ষিণ কোরিয়ার ছবি 'দ্য টেরর লাইফ'র (The Terror Life) গল্প অবলম্বনে তৈরি হচ্ছে 'ধামাকা'(Dhamaka)। এই ছবিতে কার্তিক আরিয়ান (Kartik Aryan) অর্জুন পাঠক (Arjun Pathak) নামে এক সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন।

Dhamaka movie trailer has released and actor kartik aryan made people shocked with this new look.

আরও পড়ুন- মাদক কাণ্ডে নয়া মোড় 'ড্রাগ খুঁজে পাওয়ার সঙ্গে আরিয়ানের কোনো যোগাযোগ নেই' চাঞ্চল্যকর দাবি আইনজীবীর 

'ধামাকা' (Dhamaka) ছবি নিয়ে কেবল একা কার্তিক আরিয়ানই (Kartik Aryan) উচ্ছাসিত নন, এই ছবি উৎসাহিত কার্তিকের অনুরাগীরা ও। কারণ এতদিন কার্তিক আরিয়ানকে রোম্যান্টিক চরিত্রেই অভিনয় করতে দেখা গিয়েছে। 'ধামাকা'তেই (Dhamaka) প্রথমবার তিনি অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে চলেছেন। প্রসঙ্গত, 'ধামাকা' ছাড়াও কার্তিক আরিয়ানের হাতে রয়েছে একগুচ্ছ ছবি। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে 'ভুলভুলাইয়া টু', 'শেহজাদা', 'ক্যাপ্টেন ইন্ডিয়া', 'ফ্রেডি' ছবিগুলি। 

আরও পড়ুন- 'আরিয়ানের সাথে যেটা হচ্ছে সেটা অন্যায়' মাদক কান্ডে আরিয়ানের পাশে সুশান্ত সিং রাজপুতের আইনজীবী বিকাশ সিং

 

Follow Us:
Download App:
  • android
  • ios