Asianet News BanglaAsianet News Bangla

আমেরিকা থেকে বাংলা সিনেমার সফরটা কেমন ছিল অকপটে গোলন্দাজ ছবির অভিনেতা অ্যালেক্স ও’‌নেল

বাংলা সিনেমায় আমেরিকার অ্যালেক্স। কেমন ছিল গোলন্দাজ ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা? এশিয়ানেট নিউজ বাংলা দেওয়া সাক্ষাৎকারে অকপটে অ্যালেক্স ও’‌নেল। জানালেন প্রথমবার কলকাতার দুর্গাপুজো উপভোগ করার অভিজ্ঞতা ও।
 

Exclusive interview with Alexx O'Nell about his journey in bengali film industry.
Author
Kolkata, First Published Oct 19, 2021, 7:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সম্প্রতি দুর্গাপুজোয় মুক্তি পেয়েছে ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত দেবের বহু প্রতীক্ষিত ছবি 'গোলন্দাজ'(Golondaaj)। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর (Nagendraprasad Sarbadhikary) জীবনের কাহিনী অবলম্বনে তৈরী এই ছবির প্রেক্ষাপট। ছবিতে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করেছেন টলিউড সুপারস্টার দেব (Dev)। পর্দায় তিনি দেব ওরফে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর বিপক্ষ ফ্রেডারিক। এই ফ্রেডারিকের চরিত্রে অভিনয় করেছেন আমেরিকার অ্যালেক্স ও’‌নেল (Alexx O Nell)। দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে ভীষণই খুশি অ্যালেক্স। টলিউডের এতো বড় তারকা হয়েও দেব সেটে সবসময় বন্ধুত্বপূর্ণ আচরণ করে তাঁকে এই ছবির কাজে সাহায্য করেছেন বলে জানিয়েছেন অভিনেতা অ্যালেক্স।

Exclusive interview with Alexx O'Nell about his journey in bengali film industry.

আরও পড়ুন- Dhamaka Trailer: দিওয়ালির আগে বড় ধামাকা কার্তিকের মুক্তি পেল কার্তিক আরিয়ানের 'ধামাকা' ছবির ট্রেলার

তবে গোলন্দাজই অ্যালেক্সের প্রথম ছবি নয়। এর আগে ও বাংলা ছবিতে কাজ করেছেন অ্যালেক্স (Alex)। সৃজিত মুখার্জী পরিচালিত ইয়েতি অভিযান ছবিতে পূবেই কাজ করেছেন অ্যালেক্স। বাংলা ছবিতে অভিনয় প্রসঙ্গে অ্যালেক্স জানান এর আগেও তিনি পরিচালক সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prasenjit Chatterjee) সঙ্গে কাজ করেছেন ইয়েতি অভিযান ছবিতে। সেখানেও তাঁর অভিজ্ঞতা খুবই মধুর ও স্মরণীয়। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করাটা তাঁর কাছে অনেকটা স্বপ্ন পূরণের মতো। ইয়েতি অভিযান ছবিতে তিনি শান্তিনিকেতন পরিবেশ উপভোগ করার সুযোগ পেয়েছেন তাই তিনি মুগ্ধ।  

Exclusive interview with Alexx O'Nell about his journey in bengali film industry.

আরও পড়ুন- Durga Puja 2021: 'ছবি তোলা বাধ্যতামূলক' নবমী রাতে পুজোর সাজে পাশাপাশি কাঞ্চন শ্রীময়ী

প্রসঙ্গত, ভারতীয় সিনেমায় অ্যালেক্সের প্রথম কাজ চিনিকম (Cheeni Kum) ছবির হাত ধরে। সেখানে বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পাওয়ার পর বাংলা সিনেমায় পরপর দুজন সুপারস্টারের সঙ্গে কাজ করেছেন অ্যালেক্স (Alex)। তবে বলিউডের পর বাংলাতেই অভিনয় করার ইচ্ছা কীভাবে এলো প্রসঙ্গে অ্যালেক্স জানান 'এটা আমার সিদ্ধান্ত ছিল না, কলকাতা এবং এখানকার মানুষ আমায় এখানে নিয়ে এসেছে।' ভারতের কোন কোন উল্লেখযোগ্য জায়গায় শ্যুটিং করেছেন প্রসঙ্গে এশিয়ানেট নিউজ বাংলাকে অ্যালেক্স জানান গত ১৫ বছরে তার ভারতবর্ষের অনেক জায়গায় অভিনয় করার অভিজ্ঞতা হয়েছে তবে তার মধ্যে কলকাতায় অভিনয় করার অভিজ্ঞতা একেবারেই অন্যতম। একইসঙ্গে অ্যালেক্স আরও জানান যে, ইয়েতি অভিযানের শ্যুটিং-এ অ্যালেক্স কলকাতা এলে ও তখন কলকাতার দুর্গাপুজো (Durga Puja) উপভোগ করার অভিজ্ঞতা এই প্রথম। উচ্ছসিত হয়ে অ্যালেক্স বলছেন, 'কলকাতার এত উচ্ছাস, এত আনন্দ আমি আগে ভাবিনি, দুর্গাপুজোয় মানুষের এই উষ্ণতায় আমি মুগ্ধ।'

Exclusive interview with Alexx O'Nell about his journey in bengali film industry.

আরও পড়ুন- Yash- Nusrat: বিয়ে করেছেন কি যশ নুসরাত জন্মদিনে যশকে বিশেষ উপহার প্রথম স্বামী বলে স্বীকৃতি নুসরাতের

এশিয়ানেট নিউজ বাংলাকে (Asianet News Bangla) অ্যালেক্স আরও জানান যে, কলকাতার ডাকেই তিনি তিনি কলকাতায় এসেছেন বাঙালি দর্শকের জন্য কাজ করেছেন। পরবর্তীতে তিনি বাংলা ছবিতে আরও কাজ করার ইচ্ছা প্রকাশ করেছে অ্যালেক্স (Alex)। তিনি জানান ' আমার বেশিরভাগ কাজ বাইরে বাংলায় আমি কাজ কম করেছি তবু ভাবিনি বাংলার মানুষের থেকে এত ভালোবাসা পাব। আমি পশ্চিমবঙ্গের মানুষকে ভালোবাসি, এখানকার জায়গাকে ভালোবাসি। এখন কলকাতায় আছি। দুর্গাপুজো (Durga Puja) উপভোগ করছি। পরবর্তী ছবি হিন্দি হলেও বাংলায় নতুন ছবি নিয়ে পরিচালক, প্রযোজকদের সঙ্গে কথা হচ্ছে। আশা করি আরও নতুন কাজের সঙ্গে যুক্ত হওয়ার সুযোগ পাব।'

Exclusive interview with Alexx O'Nell about his journey in bengali film industry.

 

Follow Us:
Download App:
  • android
  • ios