বিনোদন জগতে একের পর এক আত্মহত্যা। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট কাটতে না কাটতেই ফের আত্মহত্যা করলেন জনপ্রিয় টিকটক স্টার সিয়া কক্কর ।  মাত্র ১৬ বছর বয়সেই নিজের বাড়িতেই আত্মঘাতী হয়েছেন সিয়া। টিকটক স্টার সিয়ার মৃত্যুর খবর প্রকাশ্যে এনেছেন তার  ম্যানেজার অর্জুন সারিন।গতকাল রাতেই সিয়ার সঙ্গে তার কথা হয়েছিল কাজের বিষয় নিয়ে। সিয়া নিজের কাজ নিয়ে ভীষণই খুশি ছিলেন বলে জানিয়েছেন অর্জুন।

আরও পড়ুন-নববধূর সাজে ফের চমক, বিয়ের চূড়ায় স্বামীর সোহাগে ভাসলেন নুসরত...

সিয়া কক্কর টিকটকে যথেষ্ঠ জনপ্রিয় ছিলেন। এত ছোট বয়সে কেন তিনি এই সিদ্ধান্ত  নিলেন তা নিয়েই প্রশ্ন উঠছে। সূত্র থেকে জানা গেছে, তার মৃত্য নিয়ে যখন একাধিক প্রশ্ন উঠছে তখন বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে। সিয়ার পরিবারের পক্ষ থেকেও জানানো হয়েছে, ভিডিও তৈরির জন্য হুমকি পাচ্ছিলেন সিয়া। আর সেখান থেকেই এই সিদ্ধান্ত নিয়েছেন সিয়া। পুরো বিষয়টির তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন-'সলমন মুখ দেখালেই ৩৫ কোটি কিন্তু গায়করা মাত্র ২৫ হাজার', বিস্ফোরক অভিযোগ সোনুর...

দিল্লির প্রীত বিহারের বাসিন্দা সিয়া টিকটকেও ভীষণ জনপ্রিয় ছিলেন । ফলোয়ার্স সংখ্যাই প্রমাণ করে দিয়েছে তার জনপ্রিয় । টিকটকে প্রায় ১০ লাখ ফলোয়ার রয়েছে সিয়ার। পেজ লাইকের সংখ্যাও প্রায় ১ কোটি ৭০ লক্ষ। প্রায় প্রতিদিনই একের পর এক নতুন ভিডিও শেয়ার করে দর্শকদের বিনোদন জোগাত সিয়া।  টিকটক, ইনস্টাগ্রাম, ইউটিউব, স্ন্যাপচ্যাট সমস্ত অনলাইন প্ল্যাটফর্মেই সিয়া ভিডিও শেয়ার করত। প্রতিটি সোশ্যাল হ্যান্ডেলেই জনপ্রিয় ছিলেন সিয়া ।তাহলে কেন এই সিদ্ধান্ত নিল সিয়া? সিয়ার আত্মহত্যার খবরে সকলেই বিনোদন জগতে সকলেই শোকাহত । শুধু তাই নয় সোশ্যাল মিডিয়াতেও তার মৃত্যু নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে।