Asianet News BanglaAsianet News Bangla

শীঘ্রই আসতে চলেছে নো এন্ট্রি-র সিকোয়েল! ট্রিপল রোলে দেখা যাবে সল্লু ভাই কে

সালমান খানকে তার ২০০৫ সালের নো এন্ট্রির সিক্যুয়ালে ট্রিপল ভূমিকায় দেখা যাবে। অভিনেতা ফারদিন খান এবং অনিল কাপুরের সাথে সিনেমাটির জন্য পুনরায় একত্রিত হবেন।
 

In No Entry Sequel Salman Khan will be seen in triple roll anbad
Author
Kolkata, First Published Jun 17, 2022, 4:36 PM IST

যখন সালমান খানের চলচ্চিত্রের কথা আসে, তখন আমরা সম্পূর্ণ বিনোদন আশা করি। এবং মনে হচ্ছে অভিনেতা তাঁর আসন্ন সিনেমা, ২০০৫ সালের চলচ্চিত্র, 'নো এন্ট্রি'-র সিকোয়েল এর শ্যুটিং শুরু করবেন খুব শিগগিরই। সিকয়েল টির নাম 'নো এন্ট্রি মে এন্ট্রি' , এতে সালমান খান, অনিল কাপুর এবং ফারদিন খান ত্রয়ী বা ট্রিপল রোলে অভিনয় করতে দেখা যাবে। শুধু তাই নয়, ছবিতে থাকবেন মোট ১০ জন নায়িকা। 

দীর্ঘ্য আলোচনার পর পরিচালক অনিশ বাজমি ও টিম এর পক্ষ থেকে সিকোয়েল টির বিষয় জানা গেছে নতুন কিছু তথ্য, নো এন্ট্রি মে এন্ট্রি সিনেমা টি তে দশ জন নায়িকা কে দেখা যাবে, কারন হিসেবে জানা যাচ্ছে এই ছবি তে সালমান খান, ফারদিন কাপুর, অনিল কাপুর কে ত্রয়ী অর্থাৎ ট্রিপল রোলে দেখা যাবে, তাই এই ত্রয়ীর সাথে জুটি হিসেবে দেখা যাবে দশ জন নায়িকা কে।

আনিস বাজমি পরিচালিত এবং বনি কাপুর প্রযোজিত, নো এন্ট্রি ২০০৫ সালে মুক্তি পায়। কমেডি-ড্রামাটিতে সামিরা রেড্ডির সাথে অনিল কাপুর, সালমান খান, ফারদিন খান, বিপাশা বসু, লারা দত্ত, এশা দেওল এবং সেলিনা জেটলির মতন অভিনেতা অভিনেত্রী রা ছিলেন।নো এন্ট্রি হল ২০০২ সালের তামিল চলচ্চিত্র চার্লি চ্যাপলিনের অফিসিয়াল রিমেক।

এই রত্ন ধারন করেলই মিলবে নাম এবং খ্যাতি, এই রাশির জন্য এই রত্নটি অত্যন্ত উপকারী

অল্পের জন্য মৃত্যুর হাত থেকে বাঁচলেন সলমন খান, ভাইজানকে হত্যা করতে পাঠান হয়েছিল শার্প শ্যুটার

বলিউডের ২৩টি সবচেয়ে বড় বিতর্ক

ছবির নায়করা এক থাকলেও নায়িকারা এক থাকছেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। আগের সিরিজের নায়িকা বিপাশা বসু, সেলিনা জেটলি, সমীরা রেড্ডি রা থাকবেন কিনা সে বিষয়ে নিশ্চিত করে বলা হয়নি।

২০০৫ এ নো এন্ট্রি বাম্পার হিট হয়েছিল, সারা বিশ্বে এর বক্স অফিস কালেজশন ছিল ৯৭.৬৪ কোটি টাকা। গল্পে দেখানো হয়েছিল কিষান(অনিল কাপুর) একজন বউ ভক্ত বিশ্বস্ত স্বামী কিন্তু তাঁর স্ত্রী কাজল(লারা দত্ত) তাঁকে সন্দেহ করে তাঁর কোনো বিবাহ বহির্ভুত সম্পর্ক আছে ভেবে, অপরদিকে প্রেম ( সালমান খান)একজন পাক্কা প্লে -বয়, যে তাঁর সহজ সরল স্ত্রী পূজার চোখ কে ফাঁকি দিয়ে অন্যান্য মহিলা দের সাথে ডেটিং করে বেড়ান তাঁর দুই বন্ধু কিষান ও সানির(ফার্দিন কাপুর) এর বারণ সত্ত্বেও, এরপর প্রেম একদিন কিষান কে আলাপ করিয়ে দেন ববি( বিপাশা বসু) নামে এক হট ও গ্ল্যামারাস কল গার্লের সাথে, তারপরই গল্পে আসে টুইস্ট। দারুন প্রতিক্রিয়া পেয়েছিল সিনেমা টি দর্শকদের কাছে থেকে।

নো এন্ট্রির এই সিকোয়েল টি এই বছরের শেষের দিকে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।ছবির পরিচালক আনিস বাজমি প্রকাশ করেছেন যে শীঘ্রই নো এন্ট্রির সিক্যুয়ালের শুটিং শুরু হবে।তিনি বলেন 'চলচ্চিত্রটির শুটিং খুব শীঘ্রই শুরু হতে যাচ্ছে। আমি সালমান ভাইয়ের সাথে চার থেকে পাঁচবার দেখা করেছি এবং বলেছি খুব তাড়াতাড়ি শ্যুটিং শুরু করতে হবে' । তিনি আরও বলেন 'তিনি এই ফিল্ম টি নিয়ে খুব সিরিয়াস এবং আমরা খুব শীঘ্রই শুরু করতে যাচ্ছি'।

Follow Us:
Download App:
  • android
  • ios