Asianet News BanglaAsianet News Bangla

কণ্ঠে 'মানিকে মাগে হিতে', লাল টি-শার্ট গায়ে ফের রানু ঝড় সোশ্যাল মিডিয়ায়

দু’বছর আগের কথা, রানাঘাট স্টেশনে লতা মঙ্গেশকরের গান গেয়ে ঝড় তুলেছিলেন রানু। রেলস্টেশনে বসে গান গাওয়া সাদামাটা রানু রাতারাতি হয়ে উঠেছিলেন স্টার। তাঁর গানের জাদুতে মুদ্ধ হয়েছিল গোটা দেশ।

Internet sensation Ranu Mondal sings Manike Mage Hithe in new viral video bmm
Author
Kolkata, First Published Sep 29, 2021, 11:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'মানিকে মাগে হিতে'-র (Manike Mage Hithe) জ্বরে কাবু নেট দুনিয়া। এই গানের সুর পছন্দ হয়নি এমন মানুষের পরিমাণ হয়তো খুবই কম। নিজের মতো করে এই গান গাওয়ার চেষ্টা করেছেন অনেকেই। এই গানে মশগুল তারকা থেকে সাধারণ মানুষও। সিংহলি ভাষার এই গান অনেকেরই মন জয় করে নিয়েছে। আর সেই গানের দৌলতেই আবার প্রচারে ফিরলেন রানু মণ্ডল (Ranu Mondal)। 

দু’বছর আগের কথা, রানাঘাট স্টেশনে লতা মঙ্গেশকরের গান গেয়ে ঝড় তুলেছিলেন রানু। রেলস্টেশনে বসে গান গাওয়া সাদামাটা রানু রাতারাতি হয়ে উঠেছিলেন স্টার। তাঁর গানের জাদুতে মুদ্ধ হয়েছিল গোটা দেশ। পাড়ি দিয়েছিলেন বলিউডে। সেখানে হিমেশ রেশমিয়ার নিজের ছবি হ্যারি হার্ডি অ্যান্ড হীর’-এ প্লেব্যাক করেছিলেন রানু। এভাবে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। 

২০১৯ সালে রানাঘাট স্টেশনে তাঁর খোঁজ পাওয়া গিয়েছিল। এক যুবক রানুর গলায় লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নগমা হ্যায়’ গান রেকর্ড করে সেই ভিডিও ছেড়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তা ভাইরাল হয়ে যায়। যা দেখে রানুর কণ্ঠের বাহবা দিয়েছিলেন সবাই। আর সেই ভিডিওটি রানুর জীবনের টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়িয়েছিল। ওই গান শুনে একটি গানের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় রানুকে। সেখানে তাঁর গান শুনে মুগ্ধ সুরকার হিমেশ রেশমিয়া নিজের ছবি ‘হ্যারি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে তাঁকে গান গাওয়ান। রানু এবং হিমেশের দ্বৈত গান ‘তেরি মেরি কহানি’ নিয়ে তারপর মাতামাতি হয়েছিল। 

আরও পড়ুন- মহালয়া মানেই নস্টালজিয়া, ভোরে জমজমাট আকাশ

আর এবার ইওহানি ডি সিলভার গাওয়া গাওয়া সিংহলি গান 'মানিকে মাগে হিতে' গেয়ে ফের প্রচারে এলেন রানু। এক ইউটিউবার রানুর কাছে গিয়ে ওই গানটি রেকর্ড করান। আগে রানুকে শাড়ি পরে গাইতে দেখলেও এবার কিন্তু, একেবারে নতুন লুকে ধরা দিলেন তিনি। লাল টি-শার্ট ও খোলা চুলে ভিডিওতে দেখা গেল তাঁকে। তবে সময় বদলে গেলেও রানুর গলার কোনও পরিবর্তন লক্ষ্য করা যায়নি। আগের মতোই একেবারে সুরেলা রয়েছে তাঁর কণ্ঠ। আর গান শেষ হওয়ার পর ওই ইউটিউবারই রানুর গানের প্রশংসা করেন। 

আরও পড়ুন- 'বাবা চলে গেল, মানতে পারছি না', সোশ্যাল মিডিয়ায় মন খুললেন শ্রীলেখা মিত্র

ইতিমধ্যে রানুর সেই নতুন ভিডিও দেখেছেন প্রায় ৬২ হাজার মানুষ। গানটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। ভিডিওর কমেন্ট বক্স ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

আরও পড়ুন- দুর্যোগের মধ্যেই ভোট, ভবানীপুরে ব্যবস্থা রাখা হচ্ছে নৌকা-রেনকোটের

তৈরি হচ্ছে রানুর বায়োপিক। ছবিটি পরিচালনা করছেন ঋষিকেশ মণ্ডল। ছবির নাম 'মিস রানু মারিয়া'। স্ক্রিনে রানুর চরিত্র ফুটিয়ে তুলবেন ঈশিকা দে।

Section 144 has been issued in Bhabanipur before the by election RTB

Section 144 has been issued in Bhabanipur before the by election RTB

Follow Us:
Download App:
  • android
  • ios