২১ দিনের লক ডাউন পর্ব শেষ। এবার সামনে নতুন দিন, লক ডাউন বাড়িয়ে করা হল ৩ মে। দেশে করোনা ঠেকাতে হলে এভাবেই কোয়ারেন্টাইনে থাকতে হবে আরও দুসপ্তাহ। সময়সীমা বৃদ্ধির সিদ্ধান্তও নেওয়া হতে পারে পরবর্তীতে। এমনই পরিস্থিতিতে ঘরে বসে তারকারা মজলেন নিত্য নতুন চ্যালেঞ্জে। কখনও ফিটনেসে তা ঝড় তুলল, কখনও আবার সামনে এল নয়া কায়দায় পোশাক পরা। বাড়িতে অবসরে কী করছেন শ্রীদেবী কন্যা!

আরও পড়ুন-লাল-হলুদেই 'গেঁন্দাফুল' চ্যালেঞ্জ, ঝুমা বউদির শরীরী হিল্লোলে তোলপাড় সোশ্যাল মিডিয়া

জাহ্নবী বরাবরই নেট দুনিয়ায় সচল। নাচের সঙ্গে তাঁর আত্মার সম্পর্ক। তাই ভক্তদের মুগ্ধ করে একের পর এক নাচের ভিডিও শেয়ার করে থাকেন তিনি। তবে কোয়ারেন্টাই বন্ধ নাচের মহরা। তা বলে কী নাচ থেমে থাকবে! কখনই না। নিজেই স্যালাম গানের সঙ্গে নেচে সেই ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন। জাহ্নবীর নাচে আরও একবার মুগ্ধ নেট দুনিয়া। তাঁর নাচের শিক্ষা ছোট থেকেই নেওয়া। 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#missing the class room. But anywhere and everywhere can be a classroom no? 🌈

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on Apr 12, 2020 at 7:53am PDT

 


কত্থক থেকে শুরু করে ক্লাসিক্যাল, জাহ্নবীর চর্চা থেকে বাদ পড়ে না কোনও নাচই। পুরোনো কালজয়ী হিন্দি গানের সঙ্গে নেচে আরও একবার নজর কাড়লেন অভিনেত্রী। বাড়িতে এখন দিদির সঙ্গে বেশ আছেন তিনি। মাঝে মধ্যেই শেয়ার করছেন বিভিন্ন ভিডিও। কখনও সামেন এসেছে দিদি বোনের সুন্দর সম্পর্কের ছবি। বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন জাহ্নবী। লক ডাউন উঠলেই আবারও কাজে হাত দেবেন তিনি। 
 

 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা