দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন সাধারণ মানুষকে। কীভাবে মোকাবিলা করতে হবে পরিস্থিতির সঙ্গে! কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন, প্রতিটা মুহূর্তে সেই পাঠ পড়াচ্ছেন সকলকেই। সকলকে বাড়িতে থাকার নির্দেশ দিচ্ছেন তাঁরা। 

আরও পড়ুন-ঘরে থেকেই করোনার বিরুদ্ধে যুদ্ধ জয়ে ঋতাভরী, জানালেন মন ভালো রাখার উপায়

শুধুমাত্র সাবধানতার বাণী নয়, পাশাপাশি সকলের সঙ্গে হাতে হাত মিলিয়ে পরিস্থিতি সামাল দিতেও এগিয়ে আসছেন তাঁরা। সাধ্য মত অর্থ সাহায্য করছেন ত্রাণ তহবিলে। ইতিমধ্যেই অর্থ সাহায্য করেছেন দেব, অর্থ দিয়েছেন মিমি চক্রবর্তী। এবার নতুন পদক্ষেপ নিলেন সুরকার-গীতিকার জিৎ গঙ্গোপাধ্যায়। টলিউডের শ্যুটিং বন্ধ করোনার কোপে। যার ফলে সমস্যার মুখে পড়েছেন অস্থায়ী কর্মীরা। 

আরও পড়ুন-করোনা মোকাবিলায় নয়া চ্যালেঞ্জ দীপিকার, ভিডিও পোস্টে দিলেন বার্তা

টলি-পাড়ার অস্থায়ী কর্মীদের পাশে দাঁড়াতে এবার সাহায্যেরর হাত বাড়িয়ে দিলেন জিৎ গঙ্গোপাধ্যায়। দিলেন এক লক্ষ টাকা সেই খাতে। পাশাপাশি পশ্চিমবঙ্গ সরকারকেও সাহায্য করলেন জিৎ গঙ্গোপাধ্যায়। সেই খাতেও দিলেন এক লক্ষ টাকা। ভিডিও বার্তা শেয়ার করে মানুষকে সচেতন করার কথাও জানিয়ে দিলেন এদিন জিৎ। মুহূর্তে ভিডিও ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা