অ্যামাজন প্রাইম ভিডিওর প্রথম ডিজিটাল প্রিমিয়ার হতে চলেছে সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে। 'পনমগল ভনঢাল', লিগাল ড্রামা ছবিতে অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার সূর্য এবং জ্যোতিকা। কেবল অভিনয়ই করেননি। ছবিটির সঙ্গে ব্যক্তিগতভাবে জড়িত তাঁরা। এই মুহূর্ত লকডাউনের পরস্থিতিতে দাঁড়িয়ে একে একে সকল প্রযোজক এবং পরিচালক ধীরে ধীরে ঝুঁকেছেন ডিজিটাল রিলিজের দিকে। বলিউডে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ডিজিটাল প্রিমিয়ার। এবার পিছপা হল না তামিল চলচ্চিত্র ইন্ডাস্ট্রিও।

আরও পড়ুনঃ'ধর্ষণ নিয়ে ছেলেখেলা সহ্য করব না', মধুমন্তী বাগচির গান শুনে কুরুচিকর মন্তব্য এক ব্যক্তির

জ্যোতিকা এবং সূর্য নিজেদের প্রচেষ্টায় এই ছবিটি অ্যামাজন প্রাইম ভিডিওতে ডিজিটাল প্রিমিয়ারের ব্যবস্থা করেছেন। ছবির গোটা কলাকুশলীরা ছবিটি নিয়ে অত্যন্ত উৎসাহিত। যে সকল পরিচালক, প্রযোজক এবং অভিনেতা-অভিনেত্রীরা ডিজিটাল রিলিজের তেমন গুরুত্ব দিচ্ছেন না তাঁদের জন্য একটি উদাহরণ দাঁড় করাতে চাইছেন জ্যোতিকা। ছবির পরিচালনা করেছেন জে জে ফ্রেডরিক। আজ ছবিটি প্রিমিয়ারের পর আগামীকাল সকল অ্যামজন প্রাইম সদস্যরা দেখতে পাবেন ছবিটি। কে বাকিরাজ, আর পার্থিবন, পন্ডিরাজন, প্রতাপ পোঠান, সুধা, সুরাজ সধানাথের মত বহু দক্ষিণী ব্যক্তিত্বরা জড়িত এই ছবির সঙ্গে। 

আরও পড়ুনঃমৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে দেশ, চোখে জল নিয়ে কলম ধরলেন রুদ্রনীল

জ্যোতিকা নিজের ছবিটি বিষয় জানিয়েছেন, "পনমগল ভনঢালের ডিজিটাল প্রিমিয়ার আমরা সকলেই খুব উৎসাহিত। ছবিটির সঙ্গে যুক্ত প্রত্যেক অভিনেতা-অভিনেত্রী, কুশিলবরা নিজের কালঘাম দিয়ে ফিল্মটি তৈরি করেছেন। চিত্রনাট্যে এমন একজন শক্তিশালী নারীচরিত্রে অভিনয় করতে পেরে ভীষণই খুশি। অ্যামাজন প্রাইম ভিডিওর কারণে কেবল তামিল সিনেপ্রেমীরাই নয়, বিশ্বের সকল সিনেপ্রেমীদের কাছে ছবিটি পৌঁছে যাবে।"