Asianet News BanglaAsianet News Bangla

বিতর্কিত মন্তব্যের জেরে ফের বিপাকে কেআরকে, মুম্বই বিমান বন্দর থেকে গ্রেফতার অভিনেতা

বিতর্কিত মন্তব্যের জেরে বারবারই সংবাদ শিরোনামে উঠে এসেছেন অভিনেতা কমল আর খান ওরফে কেআরকে। এবার ২০২০-এর একটি টুইটের জেরে ফের বিপাকে অভিনেতা। অভিযোগ উক্ত টুইটে প্রয়াত অভিনেতা ইরফান খান এবং ঋষি কাপুর সম্পর্কে আপত্তিজনক মন্তব্য করা হয়েছে। শুধু তাই নয় একাধিকবার অশালীন ভাষাও ব্যবহার করা হয়েছে।

Kamaal R Khan arrested for two years old controversial tweets
Author
First Published Aug 30, 2022, 11:52 AM IST

মুম্বই-এ পা রাখতেই গ্রেফতার অভিনেতা কমল আর খান ওরফে কেআরকে। দু'বছর পুরনো টুইটের জেরে গ্রেফতার করা হয় তাঁকে। সম্প্রতি যুব সেনার সদস্য রাহুল কানাল কেআরকে বিরুদ্ধে মালান্দ পুলিশ স্টেশনে একটি এফআইআর দায়ের করেন। এই অভিযোগের প্রেক্ষীতেই মুম্বই বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয় অভিনেতাকে। আজই তাঁকে বোরিভালি কোর্টে পেশ করা হয়। 

বিতর্কিত মন্তব্যের জেরে বারবারই সংবাদ শিরোনামে উঠে এসেছেন অভিনেতা কমল আর খান ওরফে কেআরকে। এবার ২০২০-এর একটি টুইটের জেরে ফের বিপাকে অভিনেতা। অভিযোগ উক্ত টুইটে প্রয়াত অভিনেতা ইরফান খান এবং ঋষি কাপুর সম্পর্কে আপত্তিজনক মন্তব্য করা হয়েছে। শুধু তাই নয় একাধিকবার অশালীন ভাষাও ব্যবহার করা হয়েছে। মুম্বই-এর যুব সেনার সদস্য রাহুল কানাল নামক জৈনক এক ব্যক্তি কেআরকের বিরুদ্ধে এমনই অভিযোগ জানিয়ে মালন্দ পুলিশ স্টেশনের দ্বারস্থ হন। ৩০ অগাস্ট তাঁর অভিযোগের ভিত্তিতেই মুম্বই বিমান বন্দর থেকে গ্রেফতার করা হয় অভিনেতা কমল আর খানকে। তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিশও জারি হয়েছে বলে জানা যাচ্ছে। ভারতীয় দণ্ডবিধির ১৫৩A, ২৯৪, ৫০০, ৫০১, ৫০৫, ৬৭ ও ৯৮ ধারায় গ্রেফতার করা হয় কেআরকে'কে। আজই ১১ টা নাগাদ বোরিভালি কোর্টে পেশ করা হয় তাঁকে। 

আরও পড়ুন'অভিনেত্রীকে বিয়ে করার ফল', বিরাট কোহলির মানসিক স্বাস্থ্য নিয়ে খোঁচা অনুষ্কা শর্মাকে

অভিযোগকারী রাহুল কানাল বলেছেন, "আমার অভিযোগের ভিত্তিতে আজ কমল আর খান কে গ্রেফতার করল পুলিশ। মুম্বই পুলিশের এই পদক্ষেপকে স্বাগত জানাই। কেআরকে নেট মাধ্যমে বেশ কিছু আপত্তিজনক মন্তব্য ও অশালীন ভাষা ব্যবহার করেছিলেন। একজন অভিনেতার থেকে এই আচরণ মেনে নেওয়া যায় না। মুম্বই পুলিশের এই পদক্ষেপ সকলের জন্য একটি বার্তা হয়ে থাকবে।"

আরও পড়ুনলাল সিং চাড্ডা নাকি আমির খানের কেরিয়ার শেষ করে দেবে দাবি কেআরকের কেন এমন বললেন তিনি

Follow Us:
Download App:
  • android
  • ios