করোনা ঠেকাতে তৎপর গোটা দেশ। ক্রমেই বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। এমন পরিস্থিতিতে কোয়ারেন্টাইনেই রয়েছেন দেশের সেলিব্রিটিরা। একের পর এক তারকারা সকলের মধ্যে সতর্কতা জারি করার চেষ্টা করছে। নেট দুনিয়ায় সরব হয়েছেন করোনা মোকাবিলার জন্য। বাড়ি থেকেই সকলকে উৎসাহিত করছেন তাঁরা এই কঠিন সময় লড়াই করার জন্য। 

আরও পড়ুনঃছোটপর্দার পাখি এখন 'সুপারহট', সোশ্যাল মিডিয়ায় ফলোয়াড়ের বন্যা

একাধিক পদক্ষেপ নিয়েছেন তারকারা। অনুদান থেকে শুরু সাধারণ মানুষের পাশে থাকা। প্রতিটা মুহূর্তেই সাহায্যএর হাত বাড়িয়েছেন তারকারা সাধ্যমত। এমন পরিস্থিতিতে কীভাবে মোকাবিলা করা সম্ভব, তারও পাঠ পড়াচ্ছেন তাঁরা নেট দুনিয়ায়। এমন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় রেট্রো স্টোরি নিয়ে ভক্তদের সামনে হাজির হলেন মাধুরী দগীক্ষিত। জানালেন এক দো তিন গানের পেছনে থাকা গল্প। 

আরও পড়ুনঃচিনতে পারছেন 'জুনিয়র আমির'-কে , রইল হ্যান্ডসাম হাঙ্ক-এর একগুচ্ছ ছবি

 

কীভাবে শ্যুটিং হয়েছিল এই গানের! প্রশ্নের উত্তরে মাধুরী জানিয়ে ছিলেন ১০ থেকে ১৫ দিন ধরে চলে এই গানেরর শ্যুটিং। সামনে ছিল মোটের ওপর হাজার দর্শক। এই গান এতটাই হিট হয়েছিল, যে দর্শকেরা পর্দার দিকে পয়সা ছুঁড়তেন। সোশ্যাল মিডিয়ায় এক ভক্তের প্রশ্নে এমনই উত্তর দিলেন মাধুরী দীপিক্ষ। জানালেন তাঁর সম্মন্ধে আরও প্রশ্ন থাকেও তিনি উত্তর দেবেন। কোয়ারেন্টাইনে অভিনেত্রী ভর্কদের সঙ্গেই এখন ব্যস্ত। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা