ফিল্মি দুনিয়ার পুলিশ যে কতটা ফিল্মি তা এবার পরতে-পরতে নজর কাড়ছে নেট দুনিয়ায়। একের পর এক তাক লাগানো বার্তায় জনপ্রিয়তা বাড়িয়ে তুলছে মুম্বই পুলিশ। করোনা ঠেকাতে তৎপর গোটা দেশ। ক্রমেই বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। এমন পরিস্থিতিতে কোয়ারেন্টাইনেই রয়েছেন দেশের সেলিব্রিটিরা। একের পর এক তারকারা সকলের মধ্যে সতর্কতা জারি করার চেষ্টা করে চলেছেন। 

আরও পড়ুন-পরণে শুধু শার্ট, বাইকের মধ্যে বয়ফ্রেন্ডের কোলে অন্তরঙ্গতায় মত্ত এই বাঙালি অভিনেত্রী

পাশাপাশি ধন্যবাদ জানিয়েছেন কঠিন সময় প্রথমসারিতে দাঁড়িয়ে প্রতিটা মুহূর্তে লড়াই করে চলেছেন যাঁরা তাঁদের। পুলিশ থেকে শুরু করে ডাক্তার, সাফাই কর্মী, বাদ পড়েননি কেউই। তবে ধন্যবাদ ফেরপত দেওয়া থেকে শুরু করে সতর্কতার বার্তা দেওয়া, মুম্বই পুলিশ যে কতটা ফিল্মি তাঁর মালুম পেলেন এবার দেশবাসী। কয়েকদিন আগেই অজয় দেবগণকে সিংঘম বলে ধন্যবাদ জানান তাঁরা। এবার সতর্কতার বাণী তুলে ধরতে সামিল হলেন। সেখানেও ফিল্মি কায়দা।

 

 

করোনা ঠেকাতে মাস্ক পরা এখন বাধ্যতা মুলক। কারুর মুখের সামনে গিয়ে কথা বলা, সংস্পর্শে আসা কোনও মতেই চলবে না। আর এই বার্তা দিতে এবার তাঁরা ব্যবহার করলেন শাহরুখ খানের ম্যায় হু না ছবির দৃশ্য। সেখানেই স্যার মুখ থেকে ছিটকে আসা থুতু আটকাতে স্টান্টের প্রয়োজন হয়েছিল শাহরুখ খানের। কিন্তু আমার প্রয়োজন হবে না, কারণ মাস্ক আছে। মুহূর্তে এই বার্তা নজর কাড়ল নেটিজেনদের। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা