ভারতের বুকে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বর্তমানে সংক্রমণের সংখ্যা ছাড়িয়েছে ৬৪১৭। এখনও পর্যন্ত মৃত্যু ঘটেছে করোনার জেরে ১৯৯ জনের। দেশ জুড়ে কড়া নিরাপত্তা জারি করা হয়েছে। চলছে লক ডাউন। এমনই পরিস্থিতিতে করোনা রুখতে দফায় দফায় বৈঠক করলেন দেশের বিভিন্ন মন্ত্রী থেকে শুরু করে উচ্চ পদস্থ কর্তারা। সামাজিক দুরত্ব বজায় রাখতে অনুরোধ করছেন সকলেই। 

আরও পড়ুনঃনাচই নয় মনামীর এই গুণটিও অবাক করেছে নেটিজেনদের, দেখে নিন ভিডিওতে

এই পরিস্থিতিতে সতর্ক রয়েছেন সকল তারকাই। বাড়িতে থেকে মানুষকে তাঁরা উৎসাহি করছেন। পাশাপাশি ধন্যবাদ জানিয়ে চলেছেন প্রত্যেকটা মানুষকে যাঁরা প্রথমসারিতে দাঁড়িয়ে লড়াই করে চলেছেন দেশের প্রতিটা মানুষকে বাঁচাতে। ডাক্তার থেকে শুরু করে পুলিশকর্মী, সাফাই কর্মী, তাঁদের সকলকেই ধন্যবাদ জানিয়েছেন তারকারা। কখনও সোশ্যাল মিডিয়ায়। কখনও আবার প্রধানমন্ত্রীর ডাকে করতালি বাজিয়ে।
আরও পড়ুন-সারা গায়ে-মুখে সাবানের ফেনা, লকডাউনে ভাইরাল ঋতুপর্ণার স্নানের ছবি

এবার মুম্বই পুলিশের কাজে মুগ্ধ হয়ে নেট দুমনিয়ায় সরব হলেন ফিল্মি পুলিশ, সিংঘম। সোশ্যাল মিডিয়ায় মুম্বই পুলিশের একটি ভিডিও শেয়ার করে জানিয়েছিলেন সাধুবাদ। এমনই পরিস্থিতিতে পাল্টা ধন্যবাদ জানান হল মুম্বই পুলিশের পক্ষ থেকেও। তাঁরা ফিল্্মি কায়দায় অজয় দেবগণকে জানালেন ধন্যবাদ। মুহূর্তে সেই পোস্ট ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। জানালেন, ধন্যবাদ সিংঘম। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা