পুজোর এখনও বেশ কয়েকদিন বাকি। এরই মাঝে লাল পার সাদা শাড়ি পড়ে গালে সিঁদুর দিয়ে হাজির নুসরত জাহান। সঙ্গে রয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তাঁকেও মিষ্টিও খাইয়ে দিলেন নুসরত। কিন্তু দশমী তো এখনও দেরি, তবে কেন শেয়ার করলেন এই ভিডিও!

আরও পড়ুনঃ পুজোর গানে মাতলেন এবার মোনালি, 'বলো বলো দুগ্গা এলো...'

উত্তরটা সহজ। দশমী নয়, শ্যুটিং ফ্লোরেই সৃজিত মুখোপাধ্যায়ের মুখে মিষ্টি তুলি দিয়েছিলেন নুসরত। সোমবার তাঁর জন্মদিন উপলক্ষ্যে এই ছবি শেয়ার করলেন নুসরত। জানালেন জন্মদিনের শুভেচ্ছাও। পর্দায় তাঁদের এক সঙ্গে দেখা যায়নি এর আগে। তবে নতুন কোনও ছবির সংবাদ অপেক্ষায় রয়েছে কি না তা সময়ই বলে দেবে। 

আরও পড়ুনঃ মাঠে নেমে পড়ার প্রস্তুতিতে, গুমনামী-র 'কদম কদম বাড়ায় যা' গান জুড়ে শুধুই অনির্বাণ

কেবল নুসরতই নয়, সোমবার সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠল একাধিক তারকার শুভেচ্ছাবার্তায়। সোমবার ৪১ বছরে পা দিলেন পরিচালক। বাংলা চলচ্চিত্র জগতের এক উজ্জ্বল নাম সৃজিত মুখোপাধ্যায়। পর্দায় হাতেখড়ি হয়েছিল অটোগ্রাফ ছবির মধ্যে দিয়ে। ২০১০ সালে এই ছবি বক্স অফিসে বিস্তর প্রভাব ফেলেছিল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Be the story teller u r.. forever A very happy birthday @srijitmukherji

A post shared by Nusrat (@nusratchirps) on Sep 23, 2019 at 10:12am PDT

 

বর্তমানে অভিনেতা বেজায় ব্যস্ত তাঁর আগামী ছবি গুমনামী নিয়ে। একাধিক ছবি তিনি তৈরি করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। মিশর রহস্য, বাইশে শ্রাবণ, জাতিস্বর, ইয়েতি অভিযান, গুমনামী প্রমুখ। বর্তমানে টলিুডের অন্যতম ব্যস্ত পরিচালক হলেন সৃজিত মুখোপাধ্যায়। তাঁর জন্মদিনেই এই বিশেষ ভিডিও শেয়ার করে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী।