Asianet News BanglaAsianet News Bangla

মুক্তির দ্বিতীয় দিনেই শো বাতিল হয়ে গেলো রণবীর কাপুরের শামসেরার

 বড় পর্দায় বহুল প্রচারিত রণবীর কাপুরের  প্রত্যাবর্তনকারী ছবির একাধিক শো বাতিল। ছবির উদ্বোধনী দিনের আয়ের অঙ্ক সম্রাট পৃথ্বীরাজের চেয়েও কম। চার বছর বিরতির পর রণবীর কাপুরের প্রথম ছবি, বড় বাজেটের বিনোদনকারী ছবি শামশেরা বক্স অফিসে প্রথম দিনেই খুব খারাপ পারফর্ম করছে। 

On the second day of its release shows of Ranbir Kapoors Shamsera was canceled anbsd
Author
Kolkata, First Published Jul 24, 2022, 12:18 PM IST

 বড় পর্দায় বহুল প্রচারিত রণবীর কাপুরের  প্রত্যাবর্তনকারী ছবির একাধিক শো বাতিল। ছবির উদ্বোধনী দিনের আয়ের অঙ্ক সম্রাট পৃথ্বীরাজের চেয়েও কম। চার বছর বিরতির পর রণবীর কাপুরের প্রথম ছবি, বড় বাজেটের বিনোদনকারী ছবি শামশেরা বক্স অফিসে প্রথম দিনেই খুব খারাপ পারফর্ম করছে। ছবিটি মুক্তির প্রথম দিনে প্রায় ১০.২৫ কোটি টাকা আয় করেছে, যা ১৫০ কোটি টাকার বাজেটে তৈরি ছবিটির জন্য মোটেই সুখকর নয়। ২০২২ সালের যশ রাজ ফিল্মসের -এর সবচেয়ে খারাপ ব্যবসা করা  সম্রাট পৃথ্বীরাজের উদ্বোধনী দিনের আয় ছিল ১০.৭ কোটি টাকা তার থেকেও কম আয় করেছে শামসেরা।

বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ উল্লেখ করেছেন যে শামশেরার উদ্বোধনী দিনের সংগ্রহ বছরের যে কোনও বলিউড ফিল্মের পঞ্চম-সর্বোচ্চ। কিন্তু এটি বচ্চন পান্ডে এবং সম্রাট পৃথ্বীরাজ এবং এমনকি গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির মতো ফ্লপকে অনুসরণ করে , যেখানে রণবীরের স্ত্রী আলিয়া ভাট প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।বক্স অফিস ইন্ডিয়ার মতে, মুম্বাইতে ফিল্মটি উল্লেখযোগ্যভাবে কম ব্যবসা করেছে, এবং যেসব জায়গা থেকে ভালো ফলের আশা ছিল সেখানেও ভাল করেনি। শামশেরা মহামারী-পরবর্তী দ্বিতীয় বড় রিলিজ, এবং ৪০০০ টিরও বেশি থিয়েটারে চলছে, যার প্রথম দিনের বাজার দখল খুব কম ছিল। ফিল্মটির সামনে একটি কঠিন রাস্তা রয়েছে, যা নেতিবাচক পর্যালোচনার সাথে মিলে গেলে ছবিটি একটি মোটামুটি ব্যবসার সাথে শেষ করাও কঠিন হয়ে উঠবে৷চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক কোমল নাহতা টুইট করেছেন যে চলচ্চিত্রের কিছু শো বাতিল করতে হয়েছে কম দর্শক হওয়ার কারণে। 'নিস্তেজ শামসেরার উদ্বোধন ইতিমধ্যেই নার্ভাস হিন্দি ফিল্ম বাণিজ্যকে আরও আতঙ্কের অবস্থায় ফেলে দিয়েছে! দুর্ভাগ্যবশত, বড় ছবির সংগ্রহ ছোট!' তিনি আরও যোগ করেছেন, 'আরেকটি বড় ছবি… কিন্তু একই গল্প চলতে থাকে! কিছু সিনেমা হলে সকাল এবং দুপুর/বিকালের শামসেরার শো দর্শকের অনুপস্থিতির কারণে বাতিল করা হয়েছে।'

আরও পড়ুনঃ 

জাতীয় চলচ্চিত্রের মঞ্চের দক্ষিণী সিনেমার দাপট, সেরা হয়ে কী বললেন অজয় দেবগন

ব্যক্তিগত সুরক্ষার জন্য বন্দুক রাখার অধিকার চেয়ে মুম্বাই পুলিশকে চিঠি সলমনের

৮০ কোটি টাকার ফ্ল্যাট কিনতে অক্ষয়কে সাহায্য করেছিল কোন সিনেমা, কফি উইথ করণে প্রকাশ্যে রহস্য
সম্রাট পৃথ্বীরাজ এবং জয়েশভাই জোর্দারের পরে এটি যশ রাজ ফিল্মসের এই বছরের তৃতীয় ফ্লপ হতে চলেছে বলে মনে করা হচ্ছে৷ স্টুডিওর শেষ হিট ছিল ২০১৯ এর ওয়ার, এবং এটি ২০২৩ সালের জানুয়ারির বহু প্রত্যাশিত পাঠানের মুক্তির সাথে ফর্মে ফিরে আসাবে বলে আশা করা হচ্ছে। শামশেরার সম্ভাব্য বক্স অফিস হতাশা রণবীরের বছরের দ্বিতীয় চলচ্চিত্র, এমনকি আরও বড় ব্রহ্মাস্ত্রের জন্য একটি উদ্বেগজনক লক্ষণ হবে। প্রায় এক দশক ধরে তৈরি করা ছবিটি রণবীরের স্ত্রী আলিয়া ভাটের সাথে তার প্রথম অন-স্ক্রিন জুটিকে চিহ্নিত করে। অয়ন মুখার্জি দ্বারা পরিচালিত এবং করণ জোহর দ্বারা সহ-প্রযোজিত , ফ্যান্টাসি মহাকাব্যটি ৩০০ কোটি টাকার বাজেটে নির্মিত হয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios