Asianet News BanglaAsianet News Bangla

ছোট পর্দায় ফিরছে বিক্রম-বেতাল, স্টার জলসার পর্দায় উজ্জ্বল হবে 'হারিয়ে যওয়া' পল্লবী দে

আবারও ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী পল্লবী দে। কিন্তু এই অসম্ভবকে সম্ভব করেই সামনে এল এক খবর। সম্প্রচারিত হতে চলেছে পল্লবীদের অভিনিত ধারাবাহিক বিক্রম বেতাল। ।জানা গেছে এই ধারাবাহিকের শ্যুটিং হয়ে গিয়েছিল আগেই।তবে সামনে আসছিল না সম্প্রচারের সময়।
 

Pallabi dey  starrer bikram Betal to be seen on TV, telecast  on Star Jalsha bsm
Author
First Published Sep 2, 2022, 10:11 PM IST

আবারও ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী পল্লবী দে। কি হঠাৎ থমকে গেলেন তো? আজও দিনটার স্মৃতি মনে উজ্জ্বল, যেদিন ২৫ বছরের তরতাজা মেয়েটির আকস্ক্মিক মৃত্যুর খবর সামনে আসে। আজও সেই শোক কাটিয়ে উঠতে পারে নি গোটা ইন্ডাস্ট্রি থেকে তার অগনিত দর্শকেরা। তাকে একবার দেখাতে পাওয়ার ইচ্ছাকে দমন করেই চলছিল দিন। কিন্তু এই অসম্ভবকে সম্ভব করেই সামনে এল এক খবর। সম্প্রচারিত হতে চলেছে পল্লবী দে অভিনিত ধারাবাহিক বিক্রম বেতাল।
 
কথায় আছে, ‘মানুষ চলে যায়, কিন্তু তার  কাজ থাকে’। সেই কথা বারবার মনে পড়ছে প্রয়াত অভিনেত্রী পল্লবী দে-র ভক্তদের মনে। এই খবর শুনে সবাই উচ্ছসিত। সবাই আবেগে ভাসছেন। আবার দেখা মিলবে সেই প্রিয় অভিনেত্রীর । জানা গেছে এই ধারাবাহিকের শ্যুটিং হয়ে গিয়েছিল আগেই। তবে সামনে আসছিল না সম্প্রচারের সময়। অবশেষে এল সু সংবাদ। 

প্রসঙ্গত, বিক্রম বেতাল আগে দেখা গিয়েছিল ১৯৮৫ সালে ডিডি ন্যাশানালে, তারপর জি বাংলায় কার্টুন হিসেবে দেখা মিলেছিল প্রিয় চরিত্র গুলির। এখানেই শেষ নয় এই ধারাবাহিকের মাধ্যমে বহু বছর পর স্টার জলসার পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা রায়। অদ্রিজাও সর্বশেষ স্টার জলসার ধারাবাহিক ‘দুর্গা দুর্গেশ্বরী’তে অভিনয় করতে দেখা গেছে। এরপর তিনি বাংলা ধারাবাহিকে ফিরে আসেন কিন্তু স্টার জলসা বা জি বাংলা ছেড়ে কালারস বাংলা বেছে নেন। বর্তমানে ‘মৌয়ের বাড়ি’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। এবং সবাইকে অবাক করে। এই সিরিয়ালে মহারাজ বিক্রমাদিত্যের ভূমিকায় অভিনয় করেছেন জয় মুখার্জি। বেতালের ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়। সিরিজের প্রতিটি পর্বের শুটিং হয়ে গিয়েছে অনেক আগেই। 

তাই নিজের কাজের মাধ্যমে আরও একবার দর্শকদের কাছে পৌঁছে যাবে পল্লবী। ইতিমধ্যই স্টার জলসার পর্দায় দেখা গেছে ধারাবাহিকের প্রোমো। বলা বাহুল্য  বিক্রম বেতালের গল্প সব বয়সের পাঠকের মন জয় করেছে। এবার সেই গল্পটি ধারাবাহিকে দেখার সুযোগ পাবেন দর্শক। সকলেই এখন অপেক্ষায় দিন গুনছেন পর্দায় আবারও পছন্দের চরিত্রগুলিকে দেখার। 
 সাক্ষাৎ যেন দেবী দূর্গা, ত্রিশূল হাতে ছবি পোস্ট ঋতাভরীর, মাতৃরূপে মুগ্ধ অনুরাগীরা
খড়ির মোক্ষম চালে এই যাত্রায় কি রেহাই পাবে সিংহ রায়দের ব্যবসা সম্পত্তি ?
মারধর করে অভিনেত্রী বানিয়ে দেওয়া হয়েছে, কেন এমন কথা বললেন রেখা

Follow Us:
Download App:
  • android
  • ios