দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রতিমুহূর্তে বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন সাধারণ মানুষকে। কীভাবে মোকাবিলা করতে হবে পরিস্থিতির সঙ্গে! কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন, সেই পাঠ পড়াচ্ছেন সকলকেই সোশ্যাল মিডিয়ায়। বাড়িতে থাকার নির্দেশও দিচ্ছেন তাঁরা। আবার নিয়ম ভেঙে অনেক তারকাই নেমে এসেছেন রাস্তায়। দাঁড়িয়েছেন মানুষের পাশে। 

আরও পড়ুন-লাল-হলুদেই 'গেঁন্দাফুল' চ্যালেঞ্জ, ঝুমা বউদির শরীরী হিল্লোলে তোলপাড় সোশ্যাল মিডিয়া

পিছিয়ে নেই টলিপাড়াও। সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ঋতুপর্ণা, প্রসেজনিৎ, দেব, মিমি, নুসরত। সেই তালিকাতে এবার নাম লেখালেন পরমব্রত চট্টোপাধ্যায়। তবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন অনেকেই। এঁনাদের কথা কজন ভেবেছেন! যৌনপল্লীতেই হাজির হলেন অভিনেতা। আজ এঁনাদের কথা হয়তো অনেকেই ভাবছেন না। দিন আনা দিন খাওয়া মানুষের তালিকাতে রয়েছেন তাঁরাও। 
 

দুর্বারের সঙ্গে যুক্ত হয়ে যৌনকর্মীদের হাতে খাবার তুলে দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। নিজে উপস্থিত থেকে, নিজে হাতেই তুলে দিলেন খাবার। মুখে মাস্ক, হাতে গ্লাভস, মানুষের বিপদে পাশে দাঁড়িয়েছেন সাধ্যমত সকলেই। তবে এই মানুষগুলোর কথা ভেবেছিলেন কত জন! আজ এই ছবি সামনে উঠে আসতেই উঠে এল প্রশ্ন। সমাজের সব মানুষের কাছেই কী পৌঁছে যাচ্ছে সাহায্য! কীভাবে চলবে এই মানুষগুলোর! ভেবে দেখেছিলেন পরমব্রত। সাধ্যমত সাহায্য করে নেটিজেনদের নজর কাড়লেন অভিনেতা। 
 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা