করোনার জেরে এখন ঘরে বন্দি গোটা দেশ। করোনা ঠেকাতে ক্রমেই বেড়ে চলেছে মানুষের মধ্যে উদ্বেগ। বন্ধ কাজ, বন্ধ বিনোদন, বন্ধ রাস্তায় যোগাযোগ ব্যবস্থা। এমনই সময় বাড়ির সকলের সঙ্গে সময় কাটাচ্ছেন সকলেই। কাছের মানুষকে যেন আরও একটু কাছ থেকে চিনে নেওয়া। কাছের মানুষকে আরও একটু বেশি সময় দেওয়া। নেই কাজের অযুহাত, নেই ব্যস্ততা। 

আরও পড়ুন-রূপকথার গল্প এবার প্রকাশ্যে, লকডাউনে ভাইরাল সৃজিত-মিথিলার বিবাহ-ডায়েরি

অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রে এই সময়টা বেশি কাজে লাগানোর। কারণ তাঁরা খুব সময় একে অন্যের সঙ্গে কাটাতে পারেন। এমংনই পরিস্থিতিতে এবার ঘরে বন্দি রয়েছেন রণবীর-দীপিকা। একই সঙ্গে থাকা সময় ভালো স্মৃতির পাশাপাশি খারাপটাও নজর এড়াচ্ছে না কারুর। এমনই পরিস্থিতির কবলে পড়লেন এবার দীপিকা পাড়ুকোন। তাঁকে কাছ থেকে দেখে মোটেই ভালো লাগছে না রণবীরের। এমন কী রেগে বিরক্ত হয়ে পরিবারের কাছে অভিযোগও করেন রণবীর। 

আরও পড়ুনঃ বোল্ড দৃশ্যে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ঐশ্বর্য, ভাঙতে বসেছিল বচ্চন পরিবার

ঘটনাটি আর কিছুই না, রণবীর ঘরণী সংসারটা বেশ গুছিয়েই করছেন। সেখানেই আপত্তি রণবীরের। একটু বসে না দীপিকা। সারাক্ষণ বাড়ির কাজে ব্যস্ত। নয় রান্না, নয় পরিষ্কার করা, নয় গোছানো, কিছু না কিছু কাজে ব্যস্ত রয়েছেন তিনি। কিন্তু রণবীর ঠিক বিপরীত ধর্মের মানুষ। তিনি ২০ ঘণ্টা ঘুমিয়েই কাটাতে পারেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন দীপিকা। রণবীরের সঙ্গে একটু বসার সময় নেই তাঁর। অন্যদিকে দীপিকার মতে, তিনি ছোট থেকেই এমন, গোছাতে বেশ পছন্দই করেন। আর এই নিয়ে তাঁর মাও তাকে একাধিকবার বলতেন। তবুও দীপিকা মোটেই বসে সময় কাটাতে নারাজ। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা