সম্প্রতি ঋতুপর্ণার অফিসিয়াল চ্য়ানেল লঞ্চ হল  ইউটিউবে। আর সেই  ইউটিউব চ্য়ানেলে কীকী বিষয় থাকবে, কারা সেখানে উপস্থিত থাকবেন এনিয়ে বিস্তারিত জানালেন ঋতুপর্ণা সেনগুপ্ত আমাদের সংবাদমাধ্য়মের কাছে। তবে পয়লা বৈশাখটা শুরু করলেন নিজের লেখা  'সকাল হলেই' কবিতা পাঠের মধ্য় দিয়ে।

 আরও পড়ুন, পয়লা বৈশাখে মমতার মিষ্টি উপহার, বুধবার রাজ্যে লকডাউন সফলে আধা সেনার পক্ষে সওয়াল রাজ্যপালের

ঋতুপর্ণা জানিয়েছেন, এই প্ল্য়াটফর্ম থেকে বিনোদন হিসাবে যেমন নৃত্য়, কবিতা-পাঠ, গান, শর্ট ফিল্ম থাকবে, তেমনই  থাকবে 'সোশ্য়াল ইস্য়ু' গুলি নিয়ে আলোচনা। সমাজের নানা স্তরের মানুষ  সাংবাদিক থেকে শুরু করে সমাজ সেবক,সাহিত্য়িক,  কিংবা কোনও চিকিৎসকও এই 'সোশ্য়াল ইস্য়ু' গুলি নিয়ে কথা বলবেন ঋতুপর্ণার এই ইউটিউব চ্য়ানেলে। তাই শুধুই লাইফস্টাইল নয়, জীবনের নানা দিক- যেগুলি অভিজ্ঞতা-অনুপ্রেরণা থেকে আসে সেগুলিও থাকবে। তাই চলার পথকে করবে আরও সহজ, জীবনে সাফল্য় আসবে হঠাৎ না বলে কয়েই, অনেকটাই যেনও প্রেমের মত। তবে এখানে  অন্য়তম উপরি পাওনা হল, ঋতুপর্ণা সেনগুপ্ত নিজেই দর্শকদের সঙ্গে সরাসরি 'ইন্টার-অ্য়াকটিভ সেশ্য়ান' করবেন। কীকরে আর ভাল কাজ করা যায়, মানুষের উপকার করা যায়, সেজন্য় সবার থেকে পরামর্শও চাইবেন টলিউডের এই নাম্বার ওয়ান নায়িকা, ঋতুপর্ণা সেনগুপ্ত। 


 

আরও পড়ুন, 'ছেঁড়া পাঞ্জাবিতে কেন ,মাস্কও পরেননি-বয়েস হয়েছে আপনার' , মমতার কথায় আবেগঘন বিমান বসু
 
তবে এই ইউটিউব চ্য়ানেল শুধু বাংলা ভাষাতেই আটকে থাকবে না। এর ব্য়াপ্তি যে আরও অনেকদূর। তাই দেশের নানা প্রান্তে ছড়িয়ে থাকা মানুষ ও প্রবাসীদের কথা ভেবেই হিন্দি এবং ইংরেজি ভাষায় মন ছুঁয়ে যাবে ঋতুপর্ণার এই অফিসিয়াল ইউটিউব চ্য়ানেল। 





আরও পড়ুন, করোনা আক্রান্ত এবার কলকাতা পুলিশের কর্মী, তিনি এখন এমআর বাঙ্গুর হাসপাতালে চিকিৎসাধীন

 
পার্ক সার্কাসের বেসরকারি হাসপাতালে প্রৌঢ়ের মৃত্য়ু, করোনা রিপোর্ট পজিটিভ আসতেই অভিযোগ তুলল পরিবার

করোনার রোগী সন্দেহে বৃদ্ধকে বেধড়ক মার, স্যালাইনের চ্যানেল করা হাতে দড়ি পড়ালো মানিকতলাবাসী