সম্প্রতি করোনা মোকাবিলায় রাজ্যের ভূমিকায় প্রশংসা করেছিলেন  রাজ্যপাল জাগদীপ ধনকার। কিন্তু বিজেপি প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাতের পর রাজ্যে করোনাভাইরাস মোকাবিলা নিয়ে রাজ্যের বিরুদ্ধে ক্রমশ সরব হলেন তিনি। বুধবার ট্যুইট করে রাজ্যের বিরুদ্ধে করোনাভাইরাস মোকাবিলা নিয়ে সরব হলেন। 

আরও পড়ুন, করোনা আক্রান্ত এবার কলকাতা পুলিশের কর্মী, তিনি এখন এমআর বাঙ্গুর হাসপাতালে চিকিৎসাধীন

বুধবার সকালে রাজ্যপাল জাগদীপ ধনকার ট্যুইট করে বলেন, 'করোনাভাইরাস মোকাবিলাতে লকডাউনের সব নিয়ম-বিধি কার্যকর করা উচিত। পুলিশ ও প্রশাসন ১০০ শতাংশ সামাজিক দূরত্ব বজায় রাখতে সফল হচ্ছে না। লকডাউন সফল হওয়া উচিত। পরীক্ষা করে দেখা হোক কেন্দ্রীয় আধা সেনা বাহিনীর বিষয়ে।' অপরদিকে  কিছুদিন আগেই, করোনা মোকাবিলায় রাজ্যের ভূমিকায় প্রশংসা করেছিলেন। বিজেপি প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাতের পর সেই রাজ্যপালই এবার রাজ্য সরকারের সমালোচনায় সরব হলেন। রাজ্যপালের অভিযোগ, করোনা মোকাবিলায় ১০০ শতাংশ সামাজিক দূরত্ব বজায় রাখার ক্ষেত্রে রাজ্য প্রশাসন, পুলিস ব্যর্থ। তাই প্যারা মিলিটারি ফোর্স নামানোর ক্ষেত্রেও সওয়াল করেছেন তিনি।


আরও পড়ুন, টলিউডের অভিনেত্রী-সাংসদের বাবার করোনা পজিটিভ, দ্বিতীয় রিপোর্টের অপেক্ষা


অপরদিকে, মুখ্যমন্ত্রী দেওয়া মিষ্টি নিয়ে মঙ্গলবারই পুর ও নগর উন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম রাজভবনে যান রাজ্যপালকে নববর্ষের শুভেচ্ছা জানাতে যান। কিন্তু করোনা ভাইরাস মোকাবিলা নিয়ে নববর্ষের পরের দিনই রাজ্য়পাল টুইট করে নিজের মনোভাব ফের স্পষ্ট করে দিলেন রাজ্যের কাছে। রাজ্যে লকডাউন এবং সামাজিক দূরত্ব পুলিশ ও প্রশাসন সফল করতে না পাড়ার জন্য তাদের বদলে কেন্দ্রীয় আধা সেনা ব্যাপারে পরীক্ষা করে দেখার বিষয় মুখ্যমন্ত্রীকে অনুরোধ জানান।



করোনা আক্রান্ত এবার কলকাতা পুলিশের কর্মী, তিনি এখন এমআর বাঙ্গুর হাসপাতালে চিকিৎসাধীন

করোনার কোপে বন্ধ কলকাতার আস্ত একটি হাসপাতাল, ১০০ ছাড়িয়ে চিকিৎসক-নার্স সহ কোয়ারেন্টাইনে
 
পার্ক সার্কাসের বেসরকারি হাসপাতালে প্রৌঢ়ের মৃত্য়ু, করোনা রিপোর্ট পজিটিভ আসতেই অভিযোগ তুলল পরিবার