গোটা বিশ্ব লকডাউন ওঠার অপেক্ষাতে রয়েছে। কবে স্বাভাবিক হবে পরিস্থিতি। কবে মানুষ আবার ফিরবে স্বাভাবিক ছন্দে। কিন্তু এমনই পরিস্থিতিতে লকডাউন ওঠা নিয়ে চিন্তার ভাঁজ সইফ আলি খানের কপালে। লকডাউন উঠলে বেজায় সমস্যায় পড়তে হবে তৈমুরকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তেমনটাই জানালেন সইফ আলি খান। তাই খুদে নবাবকে নিয়ে এখন বেশ সমস্যায় রয়েছেন সইফ। 

আরও পড়ুনঃ একসময় রাণু মণ্ডল স্টেশনে দুপয়সার আশায় গান গাইতেন, কঠিন সময় তিনিও দাঁড়ালেন পাশে

লকডাউনে যেমন হাজার হাজার কুফলের কথা উঠে আসছে, সমস্যার কথা উঠে আসছে, তেমনই এর এক সুফল খুঁজে পেয়েছে শিশুরা। নিউক্লিয়র পরিবারই হোক কিংবা ব্যস্ত অভিভাবক, মা-বাবাকে কাছে পাওয়া হয় না তাঁদের। জন্ম থেকেই তেমনই জীবন যাপনে অভ্যস্ত হয়ে যায় তারা। কিন্তু ছক ভাঙা জীবন এবার স্বপ্নকেই করে তুলল বাস্তব। সাধারণের কাছে প্রতি দিনই রবিবার, তারকা সন্তানদের কাছে রোজই বাবা মায়ের ছুটি। 

আরও পড়ুনঃ 'তোমার এই স্বভাব বিপদ ডেকে আনবে', বলিউডে পা রাখতেই মৌসুমীকে বলেছিলেন বিনোদ মেহেরা

সইফ আলি জানালেন, তৈমুর মাঝে মধ্যেই বলে, সে মিস করছে তার বন্ধুদের, তার ক্লাস। কিন্তু লকডাউনে এত কাছ থেকে মা-বাবাকে পাচ্ছে সে। সারাদিন তাকে নিয়ে কাটছে দুই সেলিব্রিটির সময়। কিন্তু লকডাউন উঠলে আবারও ফিরে যেতে হবে আগের জীবনে। ক্লাস, বন্ধু নিয়েই থাকতে হবে তৈমুরকে। সেই দিকে নজর রেখেই এবার চিন্তায় পড়লেন নবাব পুত্র। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা