দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রতিমুহূর্তে বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন সাধারণ মানুষকে। কীভাবে মোকাবিলা করতে হবে পরিস্থিতির সঙ্গে! কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন, সেই পাঠ পড়াচ্ছেন সকলকেই সোশ্যাল মিডিয়ায়। বাড়িতে থাকার নির্দেশও দিচ্ছেন তাঁরা। নিজেরাও থাকছেন নিয়ম মেনেই। 

আরো পড়ুনঃ করোনা মোকাবিলায় ময়দানে শিল্পীরা, প্রিয়াঙ্কা-শাহরুখের উদ্যোগে লড়ার সাহস পেল ভারতীয় জনতা

আর সেই কারণেই সেলিব্রিটিদের চেনা ছবিটা কোথাও যেন পাল্টে গিয়েছে। তাঁরা নিজেরাই এখন ঘর সামলাচ্ছেন দুহাতে। কখনও রান্না ঘরে, কখনও বাড়ি গোচ্ছানোর কাজে ব্যস্ত তাঁরা। শেয়ার করেছেন একগুচ্ছ ছবি। বাড়িতে রান্না করা, পরিবারের সঙ্গে সময় কাটানো, প্রত্যেকটা মানুষকে অনেকটা সময় দেওয়া, লকডাউনে এভাবেই সকলের কাটছে সময়। ঠিক যেন বিগ বসের ঘর। সেখানেও বন্দি অবস্থায় থেকে একে অন্যের সঙ্গে সময় কাটাতে হয় দীর্ঘ সময়। 

নিজেদের কাজ নিজেদের করতে হয় বিগ বসের ঘরেই। খাবার তৈরি থেকে গোছানো, বাসন মাজা প্রভৃতি। এমনই পরিস্থিতিতে সলমন খানের গ্যালাক্সিও যেন সেই বিগ বসের স্মৃতি ফিরিয়ে দিচ্ছে। তাঁর মতে বাড়িতেই সকলের সঙ্গে এখন থাকতে হচ্চে, পাশাপাশি নিজেদের কাজ নিজেদেরকে করতে হচ্ছে়। এতদিন সলমন খান ছিলেন এই রিয়ালিটি শো-এর সঞ্চালক। এবার নিজেকেই প্রতিযোগী মনে হচ্ছে ভাইজানের। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা