করোনার কোপে এখন বন্ধ ছবির শ্যুটিং। মার্চ মাস থেকেই বন্ধ করা হয়েছে বি-টাউনের স্টুডিও পাড়া। বন্ধ রয়েছে ছোট পর্দার শ্যুটিংও। করোনার কোপ থেকে বাঁচতে এড়িয়ে চলতে হবে জনসংযোগ। তাই শ্যুটিং ফ্লোরে জমায়েত নয়। তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয়েছিল সব ছবির শ্যুটিং। এমনই পরিস্থিতিতে দেশের মধ্যে ক্রমেই বেড়ে চলেছে অনিশ্চয়তা। বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। 

আরও পড়ুন-'গেঁন্দাফুল' চ্যালেঞ্জ এবার টিকটকে, হট প্যান্টেই বাজিমাত বঙ্গতনয়ার

চলছে দেশ জুড়ে ২১ দিনের লক ডাউন। সাধ্য মত খাবার মজুত করছেন অনেকেই। আবার যাঁরা অস্থায়ী কর্মী তাঁদের পড়তে হয়েছে সমস্যায়। বি-টাউনে অনেকেই শ্যুটিং ফ্লোরে থাকেন যাঁদের দিন আনা দিন খাওয়া। এমন মানুষদের পাশে ইতিমধ্যেই দাঁড়িয়েছেন সলমন খান। তিনি ২৫০০ মানুষের খাওয়ার দায়িত্ব নিয়েছে এক মাসের জন্য। তবে এখানেই থেমে থাকলেন না সলমন খান।

আরও পড়ুন-হাতে শাঁখা-পলা পরে পোষ্যর সঙ্গে বেদম নাচে মত্ত ঐন্দ্রিলা, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

এবার রাধে ছবির সেটে যাঁরা কর্মরত ছিলেন তাঁদের পারিশ্রমিক দিলেন ভাইজান। বন্ধ রয়েছে কাজ। এমন পরিস্থিতিতে অনেকেই জানেন না তাঁদের চলবে কীভাবে, অনেকেই প্রকাশ করছেন উদ্বেগ। নেই উপার্যন, নেই কোনও স্থায়ী ঠিকানা, এমন মানুষদের পাশে থাকার জন্য ইতিমধ্যেই সাহায্যের হাত বাড়িয়েছেন বি-টাউনের অনেক তারকাই। তবে ছবির শ্যুটিং স্লটের দায়িত্ব যখন সলমনের তখন তাঁদের পাশেও থাকলেন ভাইজান। প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা