লাভ লেডির সঙ্গে লকডাউনে সলমনতবে কী লাভলেডির সঙ্গেই এখন কোয়ারেন্টাইনে রয়েছেন সলমন খান। এমনই প্রশ্ন অজান্তেই সকলের সামনে তুলে ধরলেন অভিনেতা। লকডাউনের শুরু থেকেই ২০ জন সদস্যর সঙ্গে তাঁর ফার্ম হাউসে গৃহবন্দি হয়েছেন সলমন খান। একাধিকবার সেই ছবিও উঠে এসেছে ক্যামেরায়। রয়েছেন জ্যাকলিন, রয়েছেন তাঁর লাভ লেডি লুলিয়া লুলিয়া ভান্তুর।

আরও পড়ুনঃঅঙ্কুশ-ঐন্দ্রিলার হাড্ডাহাড্ডি লুডোর লড়াই, কে জিতলেন শেষে

জ্যাকলিনের ছবি সামনে ধরা দিলেও লুলিয়ার কোনও খবরই ছিল না প্রকাশ্যে। এমনই পরিস্থিতিতে লকডাউনের মাঝে ধরা দিল এক ভিন্ন চিত্র। লুলিয়া ছিলেন লাইভ চ্যাট শো-তে। সেখানে কথা বলার মাঝেই হঠাৎ পেছন থেকে বেরিয়ে আসেন সলমন। লুলিয়ার কাছে আসতেই তিনি বুঝতে পারেন চলছে লাইভ শো। মুহুর্তে সেখান থেকে সরে যান ভাইজান। 

আরও পড়ুনঃ মহিলা পুলিশের পাশের এবার বলিউড, মিশন সুরক্ষা প্রকল্পে এবার হাজির ভ্যানিটি ভ্যান

এরপরই মুখ ঢেকে ফেলেন লুলিয়া। এই ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। সলমন খানের এমন ছবি এর আগে কেউ দেখেনি। ফলে ভক্তদের নজর কাড়ে ভিডিও। সলমন খান ও লুলিয়াকে নিয়ে এক চাপা গুঞ্জণ বহুদিন ধরেই ছিল বি-টাউনে। এমননই পরিস্থিতিতে সামনে এল লকডাউনে সলমনের অন্দর মহলের ছবি। এই ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়ল ভক্তমহলে।

 

 

বলিউড ব্যাচেলর সলমন খান প্রথম থেকেই নিজের নামে সঙ্গে জড়িয়েছেন বেশ কয়েকটি তারকার নাম। যাঁদের মধ্যে অন্যতম ছিল ঐশ্বর্য। সেই সম্পর্কে ভাঙন ধরার পরই বিয়ে পর্ব থেকে নিজেকে সরিয়ে আসেন ভাইজান। এখনও তাঁর ভক্তদের মনে একটাই আশা, কবে সুখবর শোনাবেন সলমন খান। তবে সুখবর না শোনালেও, পেছে পেছনে যে এক প্রকার সলমন খান প্রেমপর্ব চালিয়ে যাচ্ছে তা মোটেই চোখ এড়াচ্ছে না নেটিজেনদের।  

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা