মঙ্গল রাতেই গুরুত্বর অসুস্থ হয়ে পড়েন টলিউড অভিনেতা সন্তু মুখোপাধ্যায়। সাময়িক শ্বাসকষ্ট দেওয়া দেওয়ায় বাড়িতেই রাখা হয়েছিল অভিনেতাকে। কিন্তু কাটল না বিপত্ত। বুধবার পরিস্থিতি আরও জটিল হয়ে ওঠার ফলে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। বর্তমানে ডাক্তারের কড়া নজরে রাখা হয়েছে অভিনেতাকে। 

আরও পড়ুনঃ ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদের চরিত্রে দেব, প্রকাশ্যে এল প্রথম লুক

মঙ্গলবার রাত থেকেই শ্বাসকষ্ট বাড়তে থাকে। শারীরিক অবস্থার অবনতী ঘটলে তাঁকে তড়িঘড়ি হাসপাতে ভর্তি করতে নিয়ে ছোটেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ঢাকুরিয়ার এক বেসরকারী হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেতা। তাকে রাখা হয়েছে আইসিইউ। হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রথমে তাঁকে প্রাথমিকভাবে পরীক্ষা করা হয়। কিন্তু রক্তে পটাশিয়াম ও হিমোগ্লোবিনের মাত্রা অতিরিক্ত কম থাকায় স্থানান্তরিত করা হয় অভিনেতাকে আইসিইউ-তে। 

আরও পড়ুনঃ হাতে মেহেন্দি, মাথায় মুকুট, কনে সাজে ছবি শেয়ার করলেন শ্রেয়া.

বর্তমানে সন্তু মুখোপাধ্যায়ের স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল। তিনি হাইপারটেনশন ও সুগারের রোগী। তাই এমনিতেই তাঁকে কড়া নজরে রাখা হচ্ছে। আগামী ৪৮ ঘন্টা নজরদারীর মধ্যে রাখা হবে অভিনেতাকে। টলিউডে একাধিক ছবি দর্শকদের উপহার দেওয়ার পর এখ ধারাবাহিকের মাধ্যমে এই অভিনেতা দর্শকদের ড্রইংরুমে জায়গা করে নিয়েছেন। বার্ধক্য জনিত কারণে শরীরে ধরছে ভাঙন। অবস্থা স্থিতিশীল হলেও আপাতত তাঁকে দেওয়া হচ্ছে না সাধারণ বেডে।