করোনার থাবা গোটা বিশ্ব জুরে। একের পর এক দেশ লক ডাউন করে দেওয়া হয়েছে এই রোগ ঠেকাতে। বর্তমানে দেশের ছবিটাও একই রকম। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন ৪৫০০ জনের বেশি সংখ্যক মানুষ। এমনই পরিস্থিতিতে থমকে গিয়েছে বিশ্ব। লক ডাউন করা হয়েছে মানুষকে গৃহবন্দি করতে। নিষেধাজ্ঞা জারি করা হয়েছে একাধিক ক্ষেত্রে। এ লড়াই সর্বস্তরে। প্রতিটা পদক্ষেপেই পাশে রয়েছেন তারকারা। 

আরও পড়ুনঃ 'পরিবারের সঙ্গে সময় কাটিয়ে ভালো স্মৃতি তৈরি করুন', করোনায় খোলা চিঠি অনুষ্কার

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রীকে নিয়ে চিন্তায় দিন কাটছে এই টলি অভিনেতার, জানুন কেন

সাধ্য মত অনুদান থেকে শুরু করে সচেতনতা গড়ে তোলা, কোনও দিক থেকেই পিছিয়ে নেই বলিউড। ইতিমধ্যেই সাহায্যের হাত বাড়িয়েছেন শাহরুখ খান, জানিয়েছিলেন এখানেই শেষ নয়, রয়েছে আরও, আর সেই মতই এবার ইউনিসেফ-এর ডাকে সাড়া দিয়ে জোট বাঁধলেন প্রিয়ঙ্কার সঙ্গে। দান করবেন ত্রাণ তহবিলে। গোটা বিশ্বের মধ্যে বন্ধ রাখতে হবে জন সংযোগ। বজায় রাখতে হবে সামাজিক দূরত্ব। আর সেই কথা মাথায় রেখেই ইউনিসেফ-এর ওয়ান ওয়ার্ল্ড টুগেদার অ্যাট হোম-এর অনুষ্ঠানে দুই তারকা। 

 

 

আরও পড়ুনঃ আলিয়ার কুষ্ঠিতে দোষ, রণবীরের সঙ্গে এ বছর বিয়ে হলে ঘটতে পারে সাংঘাতিক অঘটন

ওয়ান ওয়ার্ল্ড টুগেদার অ্যাট হোম-এর এই অনুষ্ঠানে শাহরুখ ও প্রিয়ঙ্কার সঙ্গে যোগ দেবেন লেডি গাগাও। প্রতিটি মানুষ সর্বস্তরে যেভাবে লড়াই করে চলেছেন, তাঁদের কুর্ণিশ জানাতেই এই আয়োজন। কুর্ণিশ জানানো তাঁদেরকে যাঁরা প্রথম সারিতে দাঁড়িয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন, মানুষের পাশে থেকে সেবা করছেন। এই অনুষ্ঠান সম্প্রচারিত হবে ১৮ এপ্রিল। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা