করোনার থাবা গোটা বিশ্ব জুরে। একের পর এক দেশ লক ডাউন করে দেওয়া হয়েছে এই রোগ ঠেকাতে। বর্তমানে দেশের ছবিটাও একই রকম। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন ১০,০০০ জনের বেশি সংখ্যক মানুষ। এমনই পরিস্থিতিতে থমকে গিয়েছে বিশ্ব। লক ডাউন করা হয়েছে মানুষকে গৃহবন্দি করতে। নিষেধাজ্ঞা জারি করা হয়েছে একাধিক ক্ষেত্রে। এ লড়াই সর্বস্তরে। প্রতিটা পদক্ষেপেই পাশে রয়েছেন তারকারা। 

আরও পড়ুনঃ বৃদ্ধি হল লকডাউনের সময়সীমা, ১০০০ দুস্থ পরিবারের খাবারের দায়িত্ব নিলেন সঞ্জয় দত্ত

সাধ্য মত অনুদান থেকে শুরু করে সচেতনতা গড়ে তোলা, কোনও দিক থেকেই পিছিয়ে নেই বলিউড। ইতিমধ্যেই সাহায্যের হাত বাড়িয়েছেন শাহরুখ খান। ঘোষণা করেছিলেন তিনি বিভিন্ন খাদে কী কী ভাবে সাহায্য করবেন। ত্রাণ তহবিল থেকে শুরু করে কিট দান, মানুষের রেশনের দায়িত্ব নেওয়া, প্রভৃতি ছিল তাঁর দানের তালিকাতে। কথা দিয়েছিলেন প্রয়োজনে ভবিষ্যতেও পাশে থাকবেন। এবার সেই কথাই রাখলেন কিং খান। 
 

২৫,০০০ পিপিই কিট মহারাষ্ট্র সরকারকে দিলেন শাহরুখ খান। প্রথম সারিতে দাঁড়িয়ে তিনি যাঁরা প্রাণপাত করে চলেছেন করোনা ঠেকাতে, তাঁরা হলেন ডাক্তার। পিপিই দিয়ে তাঁদের পাশে দাঁড়ালেন শাহরুখ খান। হাসপাতালগুলোতে যেন ডাক্তারদের কোনও সমস্যাতে না পড়তে হয়, তাই সাধ্যমত সাহায্য করলেন শাহরুখ খান। ধন্যবাদ জানানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করল মহারাষ্ট্র সরকার। 
 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা