Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Case: জামিন মেলেনি আরিয়ানের ছেলেকে দেখতে জেলে পৌঁছালেন শাহরুখ খান স্পষ্ট এড়ালেন সাংবাদিকদের

ঘরে ফেরা হয় নি আরিয়ানের। মুম্বই আদালত ফের খারিজ করেছে আরিয়ান খানের জামিন। এক উঠতি অভিনেত্রীর সঙ্গে ড্র্যাগ সংক্রান্ত চ্যাট ফাঁস হওয়ায় আবারও জেলেই ঠাঁই হয় শাহরুখ পুত্রের। ছেলেকে দেখতে এবার জেলে পৌঁছালেন শাহরুখ। 'শাহরুখ খানের পরিবারের এটা প্রাপ্য নয়' বলে টুইটারে সরব বলিউড তারকা। 
 

Shah Rukh Khan reached Arthur Road Jail to meet his son Aryan Khan
Author
Kolkata, First Published Oct 21, 2021, 10:58 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বুধবার ২০ অক্টোবর মুম্বই আদালতে আরও একবার খারিজ হয় শাহরুখ পুত্র আরিয়ানের জামিন (Aryan Khan Bail)। গ্রেফতারির পর আরিয়ানের থেকে কোনো মাদক (Drugs) না মেলায় এদিন আরিয়ানের জামিনের আশা করেছিল খান পরিবারসহ বি-টাউনের একাংশ। এরপরই উঠতি এক নায়িকার সঙ্গে ড্রাগস সংক্রান্ত চ্যাট (Chat) সামনে আনে এনসিবি। ফলে আবারও জেলেই ঠাঁই মেলে আরিয়ান খানের। এরপর ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করতে মুম্বইয়ের আর্থার রোড জেলে (Arthur Road Jail) পৌঁছান শাহরুখ খান (Shahrukh Khan)। অভিনেতা কেআরকে (KRK) টুইট করে লিখেছেন 'এটা খুবই বেদনাদায়ক যে শাহরুখ খানকে তাঁর ছেলের সঙ্গে দেখা করতে জেলে যেতে হচ্ছে যেখানে কি না হাজারো অপরাধীদের বাস। দয়া করে শাহরুখ খানের পরিবারের উপর এই অত্যাচার বন্ধ করুন, এটা ওনার প্রাপ্য নয়।'

 

আরও পড়ুন- মাদক কাণ্ডে নয়া মোড় 'ড্রাগ খুঁজে পাওয়ার সঙ্গে আরিয়ানের কোনো যোগাযোগ নেই' চাঞ্চল্যকর দাবি আইনজীবীর

অনেক চেষ্টার পরেও ছেলেকে ঘরে ফেরাতে ব্যর্থ শাহরুখ খান (Shahrukh Khan) ও গৌরী খান (Gauri Khan)। বৃহস্পতিবার ছেলে আরিয়ান থেকে দেখতে জেলে পৌঁছালেন শাহরুখ। জেলের সামনে একাধিক সাংবাদিক থাকা সত্ত্বেও কারোর মুখোমুখি হলেন বলিউড বাদশা। উল্লেখ্য ঘটনার প্রথম দিন থেকেই এই বিষয়ে স্পিক্ টি নট হয়ে রয়েছেন শাহরুখ পরিবার। এদিন আর্থার রোড জেলের (Arthur Road Jail) বাইরেও ধরা দিল সেই একই ছবি। 

 

আরও পড়ুন- Aryan Khan Bail: আজও ঘরে ফেরা হলো না শাহরুখ পুত্রের মুম্বই কোর্ট থেকে আবারও খারিজ আরিয়ান খানের জামিন

সূত্রের খবর, জেল কর্তৃপক্ষ আরিয়ান খানের (Aryan Khan) নিরাপত্তা বাড়িয়েছে। জানা গিয়েছে, তাঁকে একটি বিশেষ ব্যারাকে স্থানান্তরিত করা হয়েছে এবং কর্মকর্তারা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। আরিয়ান কারাগারের পরিবেশ এবং খাবারের সঙ্গে মানিয়ে নিতে অসুবিধার সম্মুখীন হচ্ছেন, ফলে জেল কর্তৃপক্ষ তাঁর স্বাস্থ্য নিয়ে চিন্তিত রয়েছেন। উৎসবের মরশুমে উদ্দীপনা নেই শাহরুখ-গৌরীর মনে।  প্রতিবার দীপাবলিতে সেজে ওঠে মন্নত।  এবার সেখানেই অন্ধকারের ছায়া। যদিও দীপাবলির আগেই ছেলেকে ঘরে ফেরাতে পারবেন বলে আশাবাদী শাহরুখ গৌরী (Shahrukh-Gauri)।

আরও পড়ুন- Dhamaka Trailer: দিওয়ালির আগে বড় ধামাকা কার্তিকের মুক্তি পেল কার্তিক আরিয়ানের 'ধামাকা' ছবির ট্রেলার

 

Follow Us:
Download App:
  • android
  • ios