বিশ্বজুড়ে করোনার প্রকোপ পড়েছে একাধিক সেক্টরে। পর্যটন থেকে শুরু করে বিনোদন জগত, করোনার থাবা থেকে বাদ থাকেনি কোনও ক্ষেত্রও। ভারতের বুকেও ছবিটা একই। ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা বেড়ে ছাড়িয়েছে ১৩০০০ জন। ফলে মানুষের মধ্যে বাড়ছে আতঙ্ক, বেড়ে চলেছে মৃতের সংখ্যা। সতর্কতা জাড়ি করা হয়েছে দেশের সর্বত্র। করোনার সংক্রমণ ঠেকাতে তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয়েছিল শ্যুটিং।

আরও পড়ুনঃ 'প্রশাসনের আইন অমান্য করলেই সেনা নামাতে হবে ', কড়া ভাষায় হুমকি সলমনের

বন্ধ হয়েছিল সিনেমাহল। এরই কয়েকদির মধ্যে গোটা দেশ জুরে শুরু হয় লকডাউন। যার ফলে বলিউড থেকে টলিউড, শ্যুটিং ব্যাঙ্কিং শেষ হয়ে যায়। বর্তমানে সম্প্রচার করা হচ্ছে পুরোনো ধারাবাহিকই। শ্যুটিং-এর উপায় নেই, তাই বন্ধ ধারাবাহিকের নতুন পর্ব। তবে পরিস্থিতির সঙ্গে তা মিলিয়েই বিনোদন জগত প্রমান করেছে, ঘরে বসেও মানুষের কাছে বিনোদন পৌঁছে দেওয়া যায়। 

আরও পড়ুনঃ শরীরচর্চাতেও হটনেস অ্যালার্ট সুস্মিতার, মুহূর্তে ভাইরাল হল ছবি


ইতিমধ্যে মুক্তি পেয়েছে বলিউডের এক ও টলিউডের দুই লকডাউন শর্ট ফিল্ম। পিছিয়ে থাকল না ধারাবাহিকও। বাড়িতে বসেই এবার হল কে আপন কে পর ধারাবাহিকের শ্যুটিং। জবার ইচ্ছাতেই পরিবারের সকলে বর্ষবরণে মাতলেন। বাড়িতে বসে মোবাইলেই হল শ্যুট। এই পর্বে দেখা যাবে কিছু পুরোনো স্মৃতির ঝলক। থাকবে অনুষ্ঠানও। দর্শকদের আনকোড়া নতুন পর্ব উপহার দেওয়া হবে ২০ এপ্রিল, সোমবার সন্ধ্যা সাড়ে সাতটায়।  

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা