Asianet News BanglaAsianet News Bangla

ব্রহ্মাস্ত্রের ট্রেলার ঘিরে চরম উন্মাদনা, লাল সিং চাড্ডার রেকর্ড ভেঙে ৫০০ কোটির ঘরে নাম লেখাতে চলেছে

সম্প্রতি রিলিজ করেছে ব্রহ্মাস্ত্রের প্রথম ভাগের ট্রেলার 'শিব', ট্রেলার নিয়ে এর মধ্যেই প্রবল উত্তেজনা সৃষ্টি হয়েছে দর্শকদের মনে, যা দেখে মনে করা হচ্ছে লাল সিং চাড্ডার ৫০০ কোটির ঘরে পৌঁছানোর সম্ভাবনা কে ভেঙে  ৫০০ কোটির ঘরে নাম লেখাতে চলেছে এই সিনেমা টি।

Speculation Ranbir kapoor s bramhastra may beat lala singh chadda by earning 5 hundred crore rupees in box office anbad
Author
Kolkata, First Published Jun 17, 2022, 11:53 AM IST

অনেক বিলম্বের পর, সম্প্রতি ব্রহ্মাস্ত্রের অফিসিয়াল ট্রেলার রিলিজ করেছে। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগা চৈতন্য, মৌনি রায় এবং ডিম্পল কাপাডিয়ার মতন অভিনেতা অভিনেত্রী রা। অয়ন মুখার্জি পরিচালিত, ছবিটি করণ জোহরের ধর্ম প্রোডাকশন দ্বারা ব্যাঙ্করোল করা হয়েছে। ট্রেলারটি ওয়েবে রিলিজের পর থেকে, এটি বিভিন্ন কারণে সোশ্যাল মিডিয়ায় ক্রেজ তৈরি করেছে। শুধু রণবীর-আলিয়ার ফ্যানেরাও নয় ট্রলারটি সমগ্র চলচ্চিত্র প্রেমীদের কাছেও খুবই প্রশংসিত হয়েছে।


 

ব্রহ্মাস্ত্রের ট্রেলারটি ভারতীয় পুরাণের উপর ভিত্তি করে তৈরি বলে মনে করা হয় এবং অফিসিয়াল ট্রেলারটি নির্মাতারা যেমন প্রতিশ্রুতি দিয়েছিলেন তেমনই আশাব্যঞ্জক দেখাচ্ছে।

 

ব্রহ্মাস্ত্র ট্রেলারের কয়েক সপ্তাহ আগে, 'লাল সিং চাড্ডা'-র নির্মাতারা এর অফিসিয়াল ট্রেলারটি রিলিজ করেছিলেন যা অন্য কারও মতো মনোযোগ আকর্ষণ করেনি। যা দেখে ৫০০ কোটির ঘরে পৌঁছানোর ভবিষ্যৎবাণী পায় সিনেমা টি, দুটি ছবিই অনেক দিন ধরে চলছে। অতীতে, আমির খান তার আগের রিলিজ যেমন দঙ্গল, গজিনি,৩ ইডিয়টস, এবং পিকে দিয়ে ইতিহাস তৈরি করেছেন কারণ তারা প্রত্যেকেই ১০০ কোটি, ২০০ কোটি, ৩০০ কোটি ক্লাবের নাম লিখিয়েছিলো এবং আন্তর্জাতিক বক্স অফিসে এখনও রাজত্ব করছে। । কিন্তু 'ব্রহ্মাস্ত্র' ছবি টি ভারতের হিন্দু পূরাণের ওপর ভিত্তি করে তৈরি, ট্রেলর টি রিলিজ করার সঙ্গে  সঙ্গেই  দারুন উত্তেজনা সৃষ্টি করেছে দর্শকের মনে, দুর্দান্ত সিজিআই এফেক্ট,  এক আলাদা মাত্রা যোগ করেছে এই ট্রেলারে। এর মধ্যেই দর্শক রা ছাড়াও ফিল্ম ক্রিটিক রাও আশা করছেন যে ব্রহ্মাস্ত্র সমস্ত রেকর্ড ভেঙে দিয়ে  ৫০০ কোটির ক্লাবে পৌঁছে যেতে পারে। শুধু উন্নত মানের ভিজুয়াল ছাড়াও, আরও কয়েকটি কারন রয়েছে যা এই ছবি কে ৫০০ কোটির ঘরে পৌঁছে দিতে পারে।

ফের চমক, হলিউড ডুন ছবির ভিসুয়াল আর্টিস্ট তৈরি করলেন ব্রক্ষ্মাস্ত্র-র VFX

রণবীর কাপুর, আলিয়া ভাটের ব্রহ্মাস্ত্র একটি নতুন সিনেমাটিক ইউনিভার্সের সূচনা করতে চলেছে

বিয়ের দু-মাসের মধ্যেই আলিয়া ভাট গর্ভাবতী? রণবীর ও তাঁর স্ত্রীকে নিয়ে জল্পনা তুঙ্গে

 

ছবি টির ট্রেলার

 

কোনো ছবির বিষয়ে দর্শকের মনের মধ্যে জায়গা তৈরি করতে একমাত্র সাহায্য করে ট্রেলার। বিশেষ আকর্ষণ, এই ছবির ট্রেলার কে তিনটি ভাগে ভাগ করা হয়েছে, সম্প্রতি এর প্রথম পার্ট, 'শিব' রিলিজ করেছে, রিলিজের পর থেকেই দর্শকের মনে আশা জাগিয়ে তুলেছে ছবি টি দারুন হতে চলেছে, এখন থেকেই দর্শক উত্তেজিত হয়ে আছে কখন তাঁরা ছবি টি দেখতে পাবেন।

 

ছবির কাস্টিং

 

এই ছবির কাস্টিং ছবির অন্যতম ইউএসপি। রণবীর আলিয়ার রসায়ন ছাড়াও ছবি তে অমিতাভ বচ্চন, নাগা চৈতন্য, ডিম্পল কাপাদিয়া এবং মৌনী রায়ের মতন অভিনেতা অভিনেত্রী রা রয়েছেন।এও শোনা যাচ্ছে এই ট্রিলজির প্রথম ভাগে শাহরুখ ও দীপিকা কে ক্যামিও করতে দেখা যাবে, যদিও এই বিষয় নিয়ে পরিচালক বা  টিম ব্রহ্মাস্ত্র কোনো কথা বলেনি, এ বিষয় টা কে এখনও গোপনে রাখা হয়েছে।


 

ছবির ট্রিলজি

 

ছবি টির  বিশেষ আকর্ষণ এই ছবির ট্রিলজি কনসেপ্ট, ছবিটির বিষয় ঘোষণা করার সময়েই পরিচালক অয়ন মুখোপাধ্যায় জানিয়ে দেন যে এই ছবি টি তিনটি ভাগে রিলিজ হবে। অর্থাৎ ছবি টির তিনটি পার্ট আছে, এটি খুব তাড়াতাড়ি খুব বড় একটি হাইপ তৈরি করে দর্শকের মনে। ছবি টি নিয়ে প্রচুর কৌতুহল তৈরি হয়।

 

ছবির গল্প

ছবি টি ভারতীয় হিন্দু পূরাণের ওপর ভিত্তি করে তৈরি। এর আগেও বলিউডে পুরাণ কাহিনীর ওপর অনেক ছবিই হয়েছে কিন্তু তাঁর কোনো টি এত বিশাল মাপের হয়নি।

 

ভিজুয়াল এফেক্ট

ছবির ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে ছবি তে অসাধারন ও অত্যাধুনিক মানের ভিজুয়াল এফেক্টস ব্যবহার করা হয়েছে, যা কোনো হলিউড সিনেমা কেও হার মানিয়ে দিতে পারে

 

ছবি কে কেন্দ্র করে বিতর্ক

 

ছবি টির ট্রেলার রিলিজ হওয়ার পর এই ছবি কে নিয়ে বিতর্ক সৃষ্টি হয় যে, ট্রেলারে একটি দৃশ্যে দেখানো হয়েছে মন্দিরে জুতো পড়ে প্রবেশ করছেন রণবীর কাপুর, তারপরেই টুইটারে কিছু মানুষ সরব হন 'হ্যাশট্যাগ বয়কট ব্রহ্মাস্ত্র' লিখে। তবে কি ৫০০ কোটির ঘরে পৌঁছাতে অনেক ঝক্কি পোহাতে হবে ব্রহ্মাস্ত্র কে? তার উত্তর সময়ই দিতে পারবে।

Follow Us:
Download App:
  • android
  • ios