Asianet News BanglaAsianet News Bangla

লেসের সাদা কাফতান দিয়ে উঁকি মারছে উন্মুক্ত ঘাড়, ললিত সম্পর্কে জল্পনা বাড়াল সুস্মিতার নতুন পোস্ট

ললিত মোদী জানিয়েছিলেন তিনি সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে আবব্ধ। তাঁদের দুজনের বেশ কিছু ঘনিষ্ট ছবিও পোস্ট করেছিলেন তিনি। তবে কাল রাতেই  এই বিষয়ে মুখ খুলেছেন তিনি। এদিন নতুন করে আরও একটি সোশ্যাল মিডিয়া পোস্ট তাঁর আর ললিত মোদীর সম্পর্কের গুঞ্জন আরও বাড়িয়ে দিল

Sushmita Sen's new social media post says she is at peace bsm
Author
Kolkata, First Published Jul 16, 2022, 7:46 PM IST

বৃহস্পতিবার মধ্যরাত থেকেই প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন ও প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদীর প্রেম আর বিয়ের গুঞ্জন নিয়ে উত্তাল ছিল গোটা দেশ। ললিত মোদী জানিয়েছিলেন তিনি সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে আবব্ধ। তাঁদের দুজনের বেশ কিছু ঘনিষ্ট ছবিও পোস্ট করেছিলেন তিনি। তবে কাল রাতেই  এই বিষয়ে মুখ খুলেছেন তিনি। এদিন নতুন করে আরও একটি সোশ্যাল মিডিয়া পোস্ট তাঁর আর ললিত মোদীর সম্পর্কের গুঞ্জন আরও বাড়িয়ে দিল। 


রবিবার  নিজের একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সাদা লেসের কাফতানে পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন সুন্দরী। উন্মুক্ত ঘাড় আর পিঠ দিয়ে উপছে পড়েছে যৌবন। সুস্মিতা লিখেছেন মাত্র কয়েকটি বিচ্ছিন্ন শব্দ- আহা! প্রশান্তি এবং শব্দ বাতিল করার শক্তি। আর তিনি নিজেকে ধন্য মনে করছেন বলেও জানিয়েছেন। পাশাপাশি সুস্মিতা এও জানাতে ভোলেননি ছবিটি তুলেছে তাঁর মেয়ে আলিসা সেন। 

এই পোস্টের আগেই গতকাল রাতে একটি সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি জানিয়ে দিয়েছিলেন তিনি এখনও বিবাহিত নন। তবে তিনি খুবভাল রয়েছে। তিনি জানিয়েছিলেন তাঁর হাতে কোনও আংটি নেই। সবকিছুই নিঃশর্তভাবে ভালবাসায় ঘোরা রয়েছে। দুই মেয়েও যে তাঁর সঙ্গে রয়েছে তাও জানিয়েছেন তিনি। ললিত মোদীর প্রসঙ্গ না টেনেও বিষয়টি নিয়ে তিনি কথা বলছেন তাও স্পষ্ট করে দেন। তবে তাঁদের সম্পর্ক কোন পথে তা স্পষ্ট করেননি সুস্মিতা। 

কোনপথে সুস্মিতা-ললিত সম্পর্ক- তা এখনও স্পষ্ট নয় অনুগামীদের কাছে। কারণ ললিত মোদী প্রকাশ্যেই জানিয়েছেন তাঁরা বিয়ে করতে চলেছেন। আর অন্যদিকে সুস্মিতা এখনও রেখে ঢেকেই চলছেন। তবে তাঁরা যে একই সঙ্গে ছুটি কাটাচ্ছেন তা আর অধরা নয় কারও কাছে। তবে এদিন পোস্টে আবারও ধোঁয়াশা তৈরি করলেন প্রাক্তন সুন্দরী। কারণ তিনি জানিছেন তিনি শান্তিতে রয়েছেন। এখানে সব গোলমাল বাতিল হয়ে গেছে। 

আরও পড়ুনঃ

এখনও মাসে লক্ষ লক্ষ টাকা আয় করেন সুস্মিতা সেন, মেয়েদের নিয়েই বিলাসবহুল জীবন কাটান তিনি

'আমার SMS-এর উত্তর দাও', ৯ বছর আগেই কী সুস্মিতা সেনকে ভালবাসার প্রস্তাব দিয়েছিলেন ললিত মোদী

খড়কুটোর মত ফুটবল আঁকড়ে ১৮ ঘণ্টা মাঝ সমুদ্রে লড়াই, জানুন তারপর কী হল
 

Follow Us:
Download App:
  • android
  • ios