Asianet News BanglaAsianet News Bangla

ইস্কন বৃন্দাবনে লঞ্চ হলো কার্তিকেয় ২ এর হিন্দি টিজার

কার্তিকেয় ২, ২০১৪ সালের কার্তিকেয় চলচ্চিত্রের সিক্যুয়েল যা একটি অতিপ্রাকৃত রহস্য থ্রিলার চলচ্চিত্র, যা রচিত ও পরিচালনা করেছেন চান্দু মন্ডেতি। টিজি বিশ্ব প্রসাদ এবং অভিষেক আগরওয়াল দ্বারা প্রযোজিত, সিক্যুয়েলটিতে অভিনয় করেছেন নিখিল সিদ্ধার্থ, অনুপমা পরমেশ্বরন, শ্রীনিবাস রেড্ডি, এবং বিভা হর্ষ, আদিত্য মেনন, কার্তিক ঘট্টামানেনির সিনেমাটোগ্রাফি এবং কালা ভৈরবের সঙ্গীত।

The Hindi teaser of Kartikeya 2 was launched at ISKCON Vrindavan anbsd
Author
Kolkata, First Published Jul 19, 2022, 9:49 PM IST

কার্তিকেয় ২, ২০১৪ সালের কার্তিকেয় চলচ্চিত্রের সিক্যুয়েল যা একটি অতিপ্রাকৃত রহস্য থ্রিলার চলচ্চিত্র, যা রচিত ও পরিচালনা করেছেন চান্দু মন্ডেতি। টিজি বিশ্ব প্রসাদ এবং অভিষেক আগরওয়াল দ্বারা প্রযোজিত, সিক্যুয়েলটিতে অভিনয় করেছেন নিখিল সিদ্ধার্থ, অনুপমা পরমেশ্বরন, শ্রীনিবাস রেড্ডি, এবং বিভা হর্ষ, আদিত্য মেনন, কার্তিক ঘট্টামানেনির সিনেমাটোগ্রাফি এবং কালা ভৈরবের সঙ্গীত। এই ম্যাগনাম ওপাসটি একটি ভাল-গবেষণাকৃত বিনোদন-ভরা গল্প যাতে বৈদ্যুতিক দৃশ্য এবং উচ্চতর আবেগ রয়েছে। যেখানে পরিচালক চান্দু মন্ডেটি চলচ্চিত্রে তার একধরনের দৃষ্টিভঙ্গি নিয়ে এসেছেন, নায়ক নিখিল সিদ্ধার্থ পর্দায় অদম্য উপস্থিতি এবং দৃঢ় আত্মবিশ্বাসের অনুভূতি নিয়ে এসেছেন। কার্তিকেয় ২-এর টিজারটি শীঘ্রই মুক্তির জন্য প্রস্তুত এবং এর জন্য, প্রকল্পের প্রচারগুলি শুরু হওয়ার আগে ভগবান কৃষ্ণের আশীর্বাদ পেতে দলটি ইস্কন বৃন্দাবন পরিদর্শন করেছিল।

টিজি বিশ্ব প্রসাদ বলেছেন, 'চরিত্র কার্তিকেয়ের পৌরাণিক ও ঐতিহাসিক কাহিনীর বিস্তৃত পরিসরে বিস্তৃত এবং অন্বেষণ করার সম্ভাবনা রয়েছে। ইতিহাস এবং প্রাচীন স্ক্রিপ্ট সম্পর্কে পরিচালক চান্দু মন্ডেটির গভীর জ্ঞানের সাক্ষী থাকার পরে, এই মহাকাব্য ভারতীয় অ্যাডভেঞ্চারের জন্য তার দৃষ্টিভঙ্গি নিয়ে এগিয়ে যাওয়া একটি বুদ্ধিমানের কাজ নয়৷ কার্তিকেয়া ২ একটি প্রত্যয় ভরা একটি প্রকল্প।' অভিষেক আগরওয়াল বলেন, 'কার্তিকেয় ২ এখন পর্যন্ত আমাদের সবচেয়ে উচ্চাভিলাষী প্রকল্পগুলির মধ্যে একটি। চান্দু যখন স্ক্রিপ্টটি বর্ণনা করেছিলেন, আমরা জানতাম যে আমাদের বোর্ডে থাকতে হবে। এটি একটি চলচ্চিত্র যা ধর্ম উদযাপন করবে এবং আপনাকে একটি রহস্যময় অ্যাডভেঞ্চার যাত্রায় নিয়ে যাবে'। 'কার্তিকেয়' এর সিক্যুয়েল  আবারও  একবার দর্শকদের মন জয় করতে প্রস্তুত। ছবিটি উপস্থাপনা করছে পিপল মিডিয়া ফ্যাক্টরি এবং অভিষেক আগরওয়াল আর্টস। এই অতিপ্রাকৃত রহস্য থ্রিলারটি ২০১৪ সালের কার্তিকেয়া চলচ্চিত্রের সিক্যুয়েল । এই আসন্ন তেলেগু ভাষার সিনেমাটি ২টি ভাষায় ডাব করা হয়েছে। ছবিটি লিখেছেন ও পরিচালনা করেছেন চান্দু মন্দেতি। ছবিটি প্রযোজনা করেছেন টিজি বিশ্ব প্রসাদ এবং অভিষেক আগরওয়াল। এই ছবিতে প্রধান অভিনেতা নিখিল সিদ্ধার্থের সঙ্গে দেখা যাবে অনুপমা পরমেশ্বরন, শ্রীনিবাস রেড্ডি, বিভা হর্ষ এবং আদিত্য মেননের মতো অভিনেতাদের। ছবিটির কোরিওগ্রাফি করেছেন কার্তিক ঘট্টমানেনি এবং সঙ্গীত দিয়েছেন কাল ভৈরব।

আরও পড়ুনঃ 

সঞ্জয় লীলা বনসালি অনুমতি না দিলে হীরামান্ডিতে তার উপস্থিতি নিয়ে কথা বলতে পারবেন না প্রবীণ অভিনেত্রী মুমতাজ

হঠাতই ‘আলভিদা’, ইন্সটাগ্রাম থেকে সমস্ত ছবিও সরিয়ে ফেললেন আদনান সামি!

অক্ষয় কুমারের কোলে সামান্থা রুথ প্রভু! হ্যাঁ এমন ভাবেই কফি উইথ করনের শোতে প্রবেশ করেছেন তারা

কার্তিকেয়-এর সিকুয়েলে এবার তারা আসছে মনুস্মৃতি শ্লোক নিয়ে। এটি একটি এমন গল্প যার গবেষণা অত্যন্ত প্রখর এবং  ছবির ভিজ্যুয়ালের পাশাপাশি এর গল্পও আবেগে ভরপুর। এমন পরিস্থিতিতে, পরিচালক চান্দু মন্ডেটি যখন নিজের মধ্যে একটি ভিন্ন ধরনের দৃষ্টিভঙ্গি নিয়ে একটি চলচ্চিত্র নিয়ে এসেছেন, তখন ছবির নায়ক নিখিল সিদ্ধার্থ দৃঢ় আত্মবিশ্বাসের সাথে তার নিজের চরিত্রটিকে তুলে ধরেছেন । সম্প্রতি কার্তিকেয় ২-এর টিজার  বৃন্দাবনের ইসকন মন্দিরে লঞ্চ করার সিদ্ধান্ত নেওয়া  হয়েছে। ছবির প্রচার শুরু করার আগে ভগবান কৃষ্ণের আশীর্বাদ নিয়েই এই শুভারম্ভটি হয়েছে ।

Follow Us:
Download App:
  • android
  • ios