দ্বিতীয়বারের জন্য দেশের প্রধানমন্ত্রীর আসনে নরেন্দ্র মোদী। সপ্তদশ লোকসভা নির্বাচনে নিরঙ্কুশভাবে জয়লাভ করার পর দেশ-বিদেশের বিভিন্ন নামী-দামি ব্যক্তির কাছ থেকে অনেক প্রশংসাও কুড়িয়েছেন। আন্তর্জাতিকক্ষেত্রে জনপ্রিয়তার নিরিখে তিনি বর্তমানে এক বিশেষ স্থান দখল করে আছেন।

আর তাঁর সঙ্গেই নাকি নৈশভোজে যেতে চান বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ! সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন 'ভারত'-এর নায়িকা। প্রসঙ্গত, বেশ কিছুদিনের বিরতির পর আলি আব্বাস জাফর পরিচালিত 'ভারত' ছবিতে বড় পর্দায় ফিরছেন ক্যাট। আবার সলমন-ক্যাটরিনা জুটিকে বড় পর্দায় দেখার জন্য অপেক্ষা করছেন দর্শকরা। 

ফারহান থেকে স্বরা, যারা মোদীর কট্টর সমালোচক বলেই পরিচিত

অভিনেতা না হলে সলমন কী হতেন! এক্কেবারে অন্য ধরনের পেশার কথা বললেন ক্যাটরিনা

সম্প্রতি একটি আন্তর্জাতিক গণমাধ্যম-এর পক্ষ থেকে সাক্ষাতকার নেওয়া হয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ-এর। সেই সাক্ষাতকারে তাঁকে জিজ্ঞাসা করা হয় এমন তিনজন জীবিত ও মৃত ব্যক্তির নাম, যাঁদের সঙ্গে তিনি নৈশভোজে যেতে চান। কোনওকিছু না ভেবেই নায়িকার স্পষ্ট জবাব, মেরিলিন মনোরো, কনডোলিজা রাইস এবং নরেন্দ্র মোদী। তালিকায় কেন তিনি নরেন্দ্র মোদীকে রেখেছেন, সেই বিষয়ে স্পষ্ট করে কিছুই জানাননি নায়িকা। তবে তাঁর নরেন্দ্র মোদীর সঙ্গে নৈশভোজে যাওয়ার ইচ্ছার মধ্যে অনেকেই রাজনীতির গন্ধ পাচ্ছেন। যদিও এই প্রসঙ্গে কোনও কথাই বলেননি ক্যাটরিনা।