দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন সাধারণ মানুষকে। কীভাবে মোকাবিলা করতে হবে পরিস্থিতির সঙ্গে! কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন, প্রতিটা মুহূর্তে সেই পাঠ পড়াচ্ছেন সকলকেই। সকলকে বাড়িতে থাকার নির্দেশও দিচ্ছেন তাঁরা। 

আরও পড়ুনঃ বোল্ড দৃশ্যে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ঐশ্বর্য, ভাঙতে বসেছিল বচ্চন পরিবার

নিয়ম মেনে সকল তারকাই রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। বাড়ি থেকে না বেড়িয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন হোম কোয়ারেন্টাইনের ছবি। এই পরিস্থিতিতে টাইগার কী করছেন, একের পর এক ভিডিও শেয়ার করে জানালেন সেই তথ্যা। বাড়িতে এখন ওয়ার্ক আউট করতেই ব্যস্ত টাইগার। পাশাপাশি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বাড়িতে বেলাগাম খাওয়া দাওয়া করছেন এখন তিনি। ওয়ার্ক আউট খুব একটা বেশি সময় ধরে করছেন না তিনি। 

 

 

আরও পড়ুন-রূপকথার গল্প এবার প্রকাশ্যে, লকডাউনে ভাইরাল সৃজিত-মিথিলার বিবাহ-ডায়েরি

তবে এখানেই শেষ নয়, টাইগার দিনের বেশি কিছুটা সময় কাটাচ্ছেন ভক্তদের সঙ্গেও। অনলাইনে গেম খেলতেই এখন ব্যস্ত রয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ভিডিও। ঘরেবন্দি থেকে টাইগার একের পর এক পোস্ট করে চলেছেন। পাশাপাশি অংশ নিয়েছেন বলিউডের সঙ্গে সঙ্গবদ্ধ গানে। শেয়ার করেছেন সেই গানও। করোনার বিরুদ্ধে এক জোট হলে পাশে থাকার আশ্বাস দিল বলিউড। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা